• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৫, ২০২১, ০৪:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৫, ২০২১, ০৪:৩৯ পিএম

স্কুলছাত্রীর আত্মহত্যা ‘অশ্লীল ছবি ছড়ানোর হুমকি’ 

স্কুলছাত্রীর আত্মহত্যা ‘অশ্লীল ছবি ছড়ানোর হুমকি’ 

রাজধানীর বাসাবো এলাকায় ‘অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকির শিকার’ এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় মেয়েটির বাবা সোমবার সকালে সবুজবাগ থানায় স্থানীয় দুই যুবকের বিরুদ্ধে ‘আত্মহত্যায় প্ররোচনার’ মামলা করেছেন বলে ওসি মোরাদুল ইসলাম জানিয়েছেন। ১৪ বছর বয়সী মেয়েটি বাসাবোতে নানার বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। তার বাবা-মা থাকেন ধলপুর এলাকায় একটি বস্তিতে।

ওসি বলেন, "প্রেমের ফাঁদে ফেলে ওই স্কুলছাত্রীর অশ্লীল ছবি ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করছিল এক যুবক। একপর্যায়ে পরিবারের লোকজন বিষয়টি জানতে পারলে মেয়েটিকে শাসন করে। এরপর রোববার রাত সাড়ে ৮টার দিকে সে গলায় ফাঁস দেয়।”

অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মেয়েটিকে মৃত ঘোষণা করেন। এরপর মেয়েটির বাবা সোমবার সকালে সবুজবাগ থানায় গিয়ে শামীম ও ফাহিম নামের দুই যুবকের বিরুদ্ধে মামলা করেন বলে জানান ওসি।

ওই কিশোরীর বাবার রিকশার গ্যারেজ আছে। মা সিটি করপোরেশনের ক্লিনার। পরিবারের দুই বোনের মধ্যে মেয়েটি ছিল বড়।
তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানিয়েছেন।