• ঢাকা
  • রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৪:১৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩, ২০২১, ১০:১৯ এএম

হেলেনা জাহাঙ্গীর ৮ দিনের রিমান্ডে

হেলেনা জাহাঙ্গীর ৮ দিনের রিমান্ডে

রাজধানীর পল্লবী থানায় দায়ের করা প্রতারণা ও টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় হেলেনা জাহাঙ্গীরের ৪ দিন করে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার (৩ আগষ্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনূর রহমানের আদালতে ১৪ দিনের রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর অভিযানে ২৯ জুলাই দিবাগত রাতে রাজধানীর গুলশানের বাড়িতে অভিযান পরিচালনা করে হেলেনা জাহাঙ্গীরকে (৪৯) গ্রেপ্তার করা হয়। অভিযানে বিদেশি মদ, ক্যাঙ্গারুর চামড়া, হরিণের চামড়া, মোবাইলফোন, ১৯টি চেক বই ও বিদেশি মুদ্রা, ২টি ওয়াকিটকি সেট এবং জুয়া (ক্যাসিনো) খেলার সরঞ্জাম জব্দ করা হয়। পরবর্তী সময়ে  বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে তার জয়যাত্রা টেলিভিশন স্টেশনেও অভিযান পরিচালনা করা হয়।  পরে রাতেই র‌্যাব-৪ বিটিআরসির সহযোগিতায় মিরপুরে অবস্থিত হেলেনা জাহাঙ্গীরের অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশন স্টেশন সিলগালা করে এবং অবৈধ মালামাল জব্দ করে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের পোস্টার ভাইরাল হলে আলোচনায় উঠে আসেন হেলেনা জাহাঙ্গীর। পোস্টারে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হেলেনা জাহাঙ্গীর আর সাধারণ সম্পাদক মাহবুব মনিরের নাম উল্লেখ করা হয়। এরপরই আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ হারান হেলেনা জাহাঙ্গীর।

জাগরণ/এমইউ