• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২, ১২:০১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৭, ২০২২, ০৬:০১ এএম

বাসে নারীকে যৌন নিপীড়ন: রমজানের জামিন নামঞ্জুর

বাসে নারীকে যৌন নিপীড়ন: রমজানের জামিন নামঞ্জুর

রাজধানীতে যাত্রীবাহী বাসে এক নারীকে যৌন নিপীড়নের অভিযোগে শাহবাগ থানায় করা মামলায় রমজান আলীর জামিন নামঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার শুনানি শেষে এ আদেশ দেন ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরার আদালত। এদিন, জামিন আবেদন করেন রমজান আলীর আইনজীবী। শুনানি শেষে আদালত তা নামঞ্জুর করে। এর আগে, গত মঙ্গলবার রমজান আলীকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

মামলার সূত্রে জানা যায়, গত সোমবার সকালে রাজধানীর সদরঘাট থেকে একটি বাসে ওঠেন ওই নারী। এ সময় তার সঙ্গে কলেজপড়ুয়া মেয়ে ছিলেন। মেয়েকে কোচিং করানোর উদ্দেশ্যে সদরঘাট থেকে ফার্মগেটে আসছিলেন তিনি। বাসটি জাতীয় প্রেসক্লাবের সামনে পৌঁছালে নারীর গা ঘেঁষে দাঁড়িয়ে যৌন নিপীড়ন করেন রমজান আলী।

ওই সময় নিষেধ করা হলেও কর্ণপাত করেননি রমজান আলী। বাসটি যখন মৎস্য ভবন মোড়ে পৌঁছায় তখনো যৌন নিপীড়ন অব্যাহত থাকলে চিৎকার করেন ভুক্তভোগী নারী। তখন বাসের যাত্রীরা রমজানকে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেন। পরে ভুক্তভোগী নারী বাদী হয়ে শাহবাগ থানায় রমজান আলীর বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেন। এ ঘটনায় যৌন নিপীড়নের প্রমাণ হিসেবে কিছু আলামত উদ্ধার করেছে পুলিশ।

ইউএম