• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১১ কার্তিক ১৪২৭
প্রকাশিত: জুলাই ২৭, ২০২০, ০১:২৯ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৭, ২০২০, ০১:৩৩ এএম

কারি অ্যাকসেন্টে করোনাকালীন ‘ওপার বাংলা টেকওয়ে থালি’

জাগরণ প্রতিবেদক
কারি অ্যাকসেন্টে করোনাকালীন ‘ওপার বাংলা টেকওয়ে থালি’

সানজামুল সাফকাত। একজন ভু-পর্যটক। নতুন নতুন খাবারের স্বাদ নেয়ার জন্য দেশ-বিদেশে ঘোরাঘুরি করেন তিনি। তাই তাকে ভোজনরসিকও বলা হয় পরিচিত মহলে। কিন্তু করোনা পরিস্থিতিতে কয়েক মাস ধরে তার ভ্রমণ বন্ধ, সেই সঙ্গে খাবার-দাবার চাখাও। কথা হলো রাজধানীর গুলশান-২ অভিজাত রেস্টুরেন্ট কারি অ্যাকসেন্টে।  ফোনে খাবার অর্ডার দিয়ে পার্সেলের অপেক্ষায় বসেছিলেন তিনি। কথায় কথায় জানালেন, কলকাতার খাবার-দাবার তার খুবই পছন্দ। সাম্প্রতিক কালে তার যাওয়া হয়নি কলকাতায়। করোনার কারণে এখন তো যাওয়াই যাচ্ছে না। কবে যে সেই সুযোগ তাও বলা যাচ্ছে না। অথচ কলকাতার খাবার বিশেষ করে থালি খেতে খুবই মন চাচ্ছে। কিন্তু উপায় নেই।

সাফকাত বললেন, অনলাইন থেকে জানতে পারলাম কারি অ্যাকসেন্টে মিলছে ‘ওপার বাংলা থালি’।  সেটা জেনে আর নিজেকে ধরে রাখতে পারলাম না। চলে এলাম থালি নেয়ার জন্য। 

শুধু সানজামুল নন, অন্যান্য ভোজনরসিকরা ছুটছেন কারি অ্যাকসেন্টে ‘ওপার বাংলা থালি’র জন্য।

গত শুক্রবার থেকে গুলশান-২ কারি অ্যাকসেন্ট রেস্টুরেন্টে শুরু হয়েছে ‘ওপার বাংলা টেকওয়ে থালি’ । অর্থাৎ ফোন তুলুন আর থালির অর্ডার করুন। সাথে সাথে আপনার ঠিকানায় পৌঁছে যাবে কয়েক পদের মুখরোচক খাবার। এই করোনাকালে বাড়িতেই বসে উপভোগ করতে পারেন কলকাতার থালি। কথাগুলো বললেন কারি অ্যাকসেন্ট এর পরিচালক (অপারেশন) অভিষেক সিনহা। তিনি জানান, করোনার পরিস্থিতির জন্য কলকাতায় যেতে পারছেন না। অথচ কলকাতার  মুখরোচক খাবার উপভোগ করতে চান। কিন্তু উদ্বুদ্ধ পরিস্থিতিতে তা সম্ভব হয়ে উঠছে না। তাই ওইসব ভোজনরসিকদের জন্য কলকাতার প্রসিদ্ধ থালি হাজির করা হয়েছে কারি অ্যাকসেন্টে।

তিনি জানান, কাজু কিসমিস পোলাও, কষা মাংশ, ছোলার ডাল, লুচি ও রাজভোগ দিয়ে সাজানো হয়েছে ‘ওপার বাংলার টেকওয়ে থালি’।

করোনার কারণে রেস্তোরাঁয় বসে এই খাবার উপভোগ করা যাবে না। অর্ডারমাফিক সাত-তাড়াতাড়ি তৈরি করে গ্রাহককে সরবরাহ করা হচ্ছে। 

HACCAP সার্টিফাইডকৃত এই রেস্তোরাঁয় পার্সেল থেকে শুরু করে রান্না-বান্না ও পরিবেশনায় সব ধরনের স্বাস্থ্যবিধি মানা হয়। 

রেস্তোরাঁয় সরাসরি এসেও যেমন অর্ডার দেয়া যাবে তেমনি ফুডপান্ডা, হাংরিনাকি ও সহজফুড এর মাধ্যমেও অর্ডার দিয়ে থালি সংগ্রহ করা যাবে। 

প্রতিদিন দুপুর ও রাতের বেলায় ফোনের মাধ্যমে খাবার অর্ডার দিয়ে সরবরাহ করে নিতে হবে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যেতে পারে এই নম্বরে— ০১৭১৩৪৩৪০৭৫। #kurryaccent #cityofjoy #dhakadine #avisay

কেএপি

আরও পড়ুন