• ঢাকা
  • বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৫:২৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৬, ২০২১, ১১:২৬ এএম

শ্যালিকাকে কোলে নিয়ে বিয়ের মঞ্চে জামাইবাবু

শ্যালিকাকে কোলে নিয়ে বিয়ের মঞ্চে জামাইবাবু

বিয়ের দিনে শ্যালিকাকে কোলে নিয়ে আসলেন জামাইবাবু। এরকমই একটি ভিডিওই সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। হবু স্ত্রীরা জমজ দুই বোন। যার সঙ্গে ব্যক্তির বিয়ে তার বোন শারীরিকভাবে প্রতিবন্ধী। তাই বিয়ে আসরে পায় হেঁটে আসতে পারছেনা। এই কারণে শ্যালিকাকে কোলে করে নিয়ে আসলেন জামাইবাবু। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই আবেগান্বিত হয়ে পড়েন নেটিজেনরা। 

ভিডিওটি টুইটারে গুড নিউজ করেসপন্ডেন্ট ভিডিওটি শেয়ার করে। মাত্র ৩৭ সেকেন্ডের এই ভিডিও মন জয় করে নেটিজেনদের। কালো টাক্সেডো দেখা যায় বরকে। কনের যমজ বোনকে সিঁড়ি থেকে নামিয়ে আনেন তিনি। হৃদয় জয় করা এই ভিডিও দেখে অনেক প্রশংসা কুড়িয়েছেন এই ব্যক্তি। বোনের বিয়েতে সাদা গাউন পরেছিল মেয়েটি। বরের এই উদারতা দেখে বিয়েতে আসা অতিথিদের মুখে হাসি ফুটে ওঠে। আবেগপ্রবণ হয়ে পড়েন তারাও। 

তার স্বামীর এই কাজে মুগ্ধ হয়ে স্ত্রী জানান, আমারা যমজ বোন। বোন প্রতিবন্ধী। তাই স্বামী ওকে সঙ্গে করে নিয়ে আসে। এই দৃশ্য আমি সবসময় মনে রাখব। এজন্যই আমি ওঁর প্রেমে পড়েছিলাম। কারণ আমি আমার বোনকে যতটা ভালোবাসি। ও ঠিক ততটাই ভালোবাসে। এই ভিডিওটি টুইটারে, এরই মধ্যে ৩০ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। নেটিজেনরা বরের এই আবেগ, ভাবের প্রশংসা করছেন। সাংবাদিক ব্রায়ান্ট সোমারভিলও বর এবং তার বাগদত্তার বোনের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। 

জাগরণ/এমইউ