কলেজছাত্রী হত্যা: মা ও ভাইয়ের বিরুদ্ধে মামলা

গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৫:১১ পিএম কলেজছাত্রী হত্যা: মা ও ভাইয়ের বিরুদ্ধে মামলা

গাইবান্ধার সাঘাটায় ছুরিকাঘাতে কলেজছাত্রীকে হত্যার অভিযোগে স্ত্রী ও ছেলের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের বাবা আমিনুল ইসলাম। শুক্রবার রাতে সাঘাটা থানায় মামলাটি করেন তিনি।

শুক্রবার দুপুরে নিজ ঘরে হত্যাকাণ্ডের শিকার হন স্কুলছাত্রী আতিকা (১৭)। অভিযোগ উঠেছে প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে মা হামিদা বেগম ও ভাই মো. তানজিল আতিকাকে গলা কেটে হত্যা করে। 

হত্যার শিকার কলেজছাত্রী আতিকা (১৭) ফুলছড়ি সিনিয়র আলিম মাদ্রাসার প্রভাষক আমিনুল ইসলামের কন্যা।  

নিহতের বাবা আমিনুল ইসলাম জানান, আতিকা উদয়ন কলেজে ইন্টারমিডিয়েটে লেখাপড়া করত। শুক্রবার তিনি জুমার নামাজে যান। তারপরই এ ঘটনা ঘটে। তার দাবি, তার বড় ছেলে তানজিলই বোনকে হত্যা করেছে। 

আমিনুল ইসলাম বলেন, “এটা আমার ছেলেরই কারবার ভাই। এই পাগল। মা হয়ে তো সন্তানকে খুন করতে পারে না। আমি নামাজে গেছিলাম। মসজিদ থেকে বের হয়েই শুনতেছি মেয়ে আর নাই। বাড়িতে এসে দেখি এ অবস্থা।”

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন বলেন, “আতিকার সঙ্গে প্রতিবেশী এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে তার মা ও ভাইয়ের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তারা ছুরি দিয়ে আতিকার গলা কেটে ফেলেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’

মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে রাখা হয়েছে। হত্যায় ব্যবহৃত ছুরিটিও জব্দ করা হয়েছে বলে জানান ওসি।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নয়ন কুমার জানান, এ ঘটনার পরই হামিদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। মামলার পর তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে তানজিল পলাতক।