গ্যাঁড়াকলে ফেঁসে গেলেন অভিনেত্রী শ্রীলেখা

বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ০৬:০১ পিএম গ্যাঁড়াকলে ফেঁসে গেলেন অভিনেত্রী শ্রীলেখা

শুক্রবার হায়দরাবাদে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পাশে পরিচালক অংশুমান প্রত্যুষ, বিরসা দাশগুপ্ত ও অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তীকে নিয়ে ছবিও ফেসবুকে পোস্ট করেছেন শ্রীলেখা। তবে হায়দরাবাদ যাওয়ার আগেই এক ফেসবুক পোস্টে কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গ্যাঁড়াকলে ফেঁসে গেলেন অভিনেত্রী! যা নিয়ে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে।

কাণ্ডটা ঠিক কী? সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ শ্রীলেখা। কখন কী করছেন, কোথায় যাচ্ছেন, মোটামুটি সব আপডেটই অনুরাগীদের দিতে থাকেন তিনি। সেই নিয়ম মেনেই বুধবার বেশি রাতে ফেসবুকে শ্রীলেখা লিখলেন, অনেক সকালে ফ্লাইট। রাত ৩টায় আমাকে কেউ ফোন করে ডেকে দিও! 
 
রাতের বেলাতেই শ্রীলেখার এই পোস্ট লক্ষ্য করেন কবি শ্রীজাত। পোস্টের নীচে টুক করে মন্তব্যও করে বসেন তিনি। তবে শ্রীলেখাও চুপ করে থাকেননি। পালটা শ্রীজাতওকেও মন্তব্য করেন অভিনেত্রী।

ঠিক কী লিখেছিলেন শ্রীজাত? শ্রীজাত লেখেন, তুমি আমায় আড়াইটার দিকে জাগিয়ে দিও। আমি তিনটার দিকে তোমাকে কল করব। কেমন?

এর উত্তরে শ্রীলেখা লিখলেন, কল করবে? তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে, ওহ বউ জানে না? এ বাবা ধরা পড়ে গেলে তো! মন্তব্য বিনিময় এখানেই শেষ করেননি শ্রীলেখা ও শ্রীজাত। শ্রীলেখার এই উত্তরে পাল্টা উত্তর দিয়ে শ্রীজাত লিখলেন, বোঝো। কল করতে গেলে পাশে শুতে হবে কেন? সে তো আর কল থাকবে না তাহলে। গ্যাঁড়াকল হয়ে যাবে।

শ্রীজাত ও শ্রীলেখার ফেসবুকের এই ‘গ্যাঁড়াকল’ দেখে নেটিজেনরা হেসে কুপোকাত। শ্রীলেখার ফেসবুকের কমেন্ট বক্সে নেটিজেনদের মন্তব্যের ঝড় ওঠে!