• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৭, ২০১৯, ০৭:১৬ পিএম

দেশজুড়ে চলছে ওয়ালটন উৎসব

দেশজুড়ে চলছে ওয়ালটন উৎসব


চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। এ উপলক্ষ্যে দেশজুড়ে জমে উঠেছে বিক্রয় উৎসব। চলছে ব্যাপক প্রচার, র‌্যালি, আনন্দ মিছিল এবং শোডাউন। কোথাও বানানো হচ্ছে এক কিলোমিটার দীর্ঘ ব্যানার। কোথাও আবার ক্যাম্পেইনের র‌্যালি ছাড়িয়ে যাচ্ছে শত কিলোমিটার এলাকা। ওয়ালটন পণ্য কিনে ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে ক্রেতারাও নিজেদের ভাগ্য পরীক্ষা করে নিচ্ছেন। মিলছে লাখ টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার ফ্রি পণ্য।

অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ‘কাস্টমার ডাটাবেজ’ তৈরির প্রক্রিয়ায় গতি সঞ্চারের লক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ক্যাম্পেইনের সিজন- ৪ শুরু হয়েছে চলতি বছরের ৯ জানুয়ারি।

ডিজিটাল ক্যাম্পেইন ঘিরে চলছে উৎসবমুখর পরিবেশ। নেয়া হয়েছে ব্যাপক পদক্ষেপ। যাতে অংশ নিচ্ছেন নারী-পুরষ-শিশুসহ সব বয়সের মানুষ।

ওয়ালটনের ক্রিয়েটিভ এ্যান্ড পাবলিকেশন বিভাগের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ডিজিটাল ক্যাম্পেইনে ক্রেতা আকর্ষণ ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে দুই ধরণের পদক্ষেপ নেয়া হয়েছে। প্রথমত, দেশব্যাপী ক্যাম্পেইনের পক্ষে জোর প্রচার চলছে। দ্বিতীয় পদক্ষেপ হিসেবে ওয়ালটন পণ্য রেজিস্ট্রেশন করলে ক্রেতাদের দেয়া হচ্ছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার।

এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ল্যাপটপ, কম্পিউটার, ওয়াশিং মেশিন, জেনারেটর ও মাইক্রোওয়েব ওভেন কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকছে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

কর্তৃপক্ষ জানায়, গত বছর সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইনের তিনটি সিজন চলেছিলো। সেসময় অনেক ক্রেতা পেয়েছেন নতুন গাড়ি, আমেরিকা অথবা রাশিয়ার ফ্রি বিমান টিকিট, লাখ টাকার ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এলইডি ও স্মার্ট টিভিসহ অসংখ্য পণ্য।  

টিএফ