• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ১২, ২০১৯, ১১:৩১ এএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০১৯, ১১:৩১ এএম

ওবায়দুল  কাদের দেশে ফিরছেন ১৫ মে

ওবায়দুল  কাদের দেশে ফিরছেন ১৫ মে
ওবায়দুল কাদের - ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আগামী ১৫ মে দেশে ফিরবেন। আজ রোববার (১২ মে) সকালে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ওবায়দুল কাদের টেলিফোনে কথা বলে তার দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন। দলীয় সূত্রে এ তথ্য জানা গেছে।  

সড়ক পরিবহন ও সেতু বিভাগের  জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ জানিয়েছেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আগামী ১৫ মে দেশে ফিরবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট নম্বর বিজি-০৮৫ এ করে সম্ভাব্য বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিনি অবতরণ করবেন বলে আশা করা যাচ্ছে। সকলে স্যারের জন্য দোয়া করবেন।                               

এর আগে ৩ মার্চ ফজরের নামাজের পর বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। এরপর প্রয়োজনীয় চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার হার্টের বাইপাস সার্জারি হয়। এরপর ৫ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর ওবায়দুল কাদের হাসপাতালের কাছেই একটি ভাড়া বাসায় আছেন। 

এএইচএস / এফসি