• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০১৮, ০৪:২৩ পিএম

অরিত্রীর আত্মহত্যা ক্ষুদেবার্তায় সমবেদনা জানাচ্ছে স্কুল কর্তৃপক্ষ

অরিত্রীর আত্মহত্যা ক্ষুদেবার্তায় সমবেদনা জানাচ্ছে স্কুল কর্তৃপক্ষ
ভিকারুননিসার গেটে ক্ষুব্ধ অভিভাবকরা

 

বাবার অপমান সহ্য করতে না পেরে আত্মহনন করা ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর (১৫) মৃত্যুতে অভিভাবকদের ফোনে ক্ষুদেবার্তা দিয়ে সমবেদনা জানান স্কুল কর্তৃপক্ষ।

ক্ষুদে বার্তায় বলা হয়, প্রিয় অভিভাবক, নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর অকাল ও দু:খজনক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার শান্তি কমনা এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি- কর্তৃপক্ষ।

 

ক্ষুদেবার্তায় সমবেদনা স্কুল কর্তৃপক্ষের

 

স্কুল কর্তৃপক্ষের পাঠানো এমন ক্ষুদেবার্তাকে উপহাস মনে করছেন অভিভাবকরা। তারা বলছেন, স্কুল কর্তৃপক্ষের কারণে অরিত্রী আত্মহত্যা করেছে, আবার তারাই সমবেদনা জানিয়েছে। এটা আমাদের নিয়ে মজা করা ছাড়া আর কিছু না।

নাহিদা ইসলাম নামে একজন অভিভাবক বলেন, যাদের কারণে এ ঘটনা, তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

তিনি বলেন, এসএমএস  দিয়ে সমবেদনা জানালে হবে না। দায়িদের শাস্তি দিতে হবে। না হলে অরিত্রী আত্মহত্যার মতো আরো অনেক ঘটনা ঘটাবে।

গতকাল সোমবার রাজধানীর শান্তিনগর থেকে অরিত্রীর মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ, স্কুলে নকলের অভিযোগে অপমানের জের ধরে সে আত্মহত্যা করেছে। সে ভিকারুননিসায় নবম শ্রেণিতে পড়ত।  বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসকরা অরিত্রীকে মৃত ঘোষণা করেন। ওই ছাত্রীর গ্রামের বাড়ি বরগুনা সদরে।

আনু/ টিএফ/জেডএস