• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ০৩:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ০৩:৫২ পিএম

রিফাত হত্যার ঘটনায় কাউকে ছাড় দেয়া হচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী

রিফাত হত্যার ঘটনায় কাউকে ছাড় দেয়া হচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল -ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বরগুনায় স্ত্রীর সামনে স্বামীর হত্যাকাণ্ডের ঘটনায় কাউকে ছাড় দেয়া হচ্ছে না। এটা নিশ্চিত থাকেন, তারা যে দলেরই হোক সবাই ধরা পড়বে।

আজ শুক্রবার (২৮ জুন) দুপুরে নাজিম উদ্দিন রোডের পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ইতিহাস, ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন শীর্ষক প্রকল্প কাজের আনুষ্ঠানিক উদ্বোধনে এসে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের পুলিশ, গোয়েন্দারা অত্যন্ত দক্ষ। আমাদের নজর এড়িয়ে কেউ পার পায়নি। আর পাবেও না। হত্যাকাণ্ডের সঙ্গে যারা সংশ্লিষ্ট, তাদের অধিকাংশই ধরা পড়েছে। বাকি যে কয়েকজন আছে তারা অচিরেই ধরা পড়বে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ফেনীর মাদ্রাসা ছাত্রী অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা বলেছি, কাউকে ছাড় দেব না। সেখানে দেখেছেন, আমাদের দলের সঙ্গে সম্পৃক্ত তাদেরকেও আমরা ছাড় দেইনি। আমাদের প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠা করতে যাচ্ছেন। তাই আপনারা যারা সন্দেহ করছেন, কেউ দলের সঙ্গে সম্পৃক্ত থাকলে ছাড় পাবে, তা ভুল ধারণা।

সাংবাদিকদের করা অপর এক প্রশ্নের জবাবে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, এখন পর্যন্ত আমরা হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত ১৩ জনকে শনাক্ত করেছি। তার মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও দ্রুত গ্রেফতার করা হবে।


এইচ এম/একেএস

আরও পড়ুন