• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৯, ২০১৯, ০৫:১৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৯, ২০১৯, ০৫:১৯ পিএম

তিন দিনের সফরে বরিশালে মার্কিন রাষ্ট্রদূত মিলার

তিন দিনের সফরে বরিশালে মার্কিন রাষ্ট্রদূত মিলার
বরিশাল নদীবন্দরে এসে পৌঁছালে মার্কিন রাষ্ট্রদূত মিলারকে স্বাগত জানান জেলা প্রশাসকসহ অন্যরা ছবি : জাগরণ

তিন দিনের সফরে বরিশালে এসেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে গ্রিনলাইনের একটি ওয়াটার বাসে তিনি বরিশাল নদীবন্দরে এসে পৌঁছান।

এ সময় বরিশাল নদীবন্দরে বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম ও বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঁঞা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এদিকে মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার বরিশাল নদীবন্দর থেকে গাড়িবহর নিয়ে বান্দ রোডস্থ হোটেল গ্র্যান্ড পার্কে পৌঁছান। এরপর বিকাল ৫টায় বরিশাল বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এছাড়া বুধবার (১০ জুলাই) সকাল ৯টায় পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশে যাত্রা করবেন মিলার। ভান্ডারিয়ায় জেপির চেয়ারম্যান ও সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর সাথে তার বাসভবনে সাক্ষাৎ করবেন তিনি। সেখান থেকে দুপুর ১২টায় ঝালকাঠির ভিমরুলিতে ভাসমান পেয়ারা বাজার পরিদর্শন করবেন মার্কিন রাষ্ট্রদূত। এরপর বিকাল সোয়া ৩টায় বাংলাদেশ বেতার বরিশালে রেডিও সাক্ষাৎকারে অংশ নেবেন। বিকাল ৪টা ৫০ মিনিটে বরিশালের মিয়া বাড়ি মসজিদ পরিদর্শন শেষে রাত ৮টায় হোটেল গ্র্যান্ড পার্কে ফিরে যাবেন।

সফরের তৃতীয় দিন অর্থাৎ বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সোয়া ৮টায় নগরীর অক্টোফোর্ড মিশন চার্চ, সকাল ৯টায় মৎস্য অবতরণ কেন্দ্র, সকাল সোয়া ৯টায় জাহানারা ইসরাইল স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা সাড়ে ১১টায় সিঅ্যান্ডবি রোডে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ পরিদর্শন শেষে বিকাল সাড়ে ৪টায় বরিশাল বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন আর্ল রবার্ট মিলার।

এনআই

আরও পড়ুন