• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৫, ২০১৯, ০৬:৫০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৫, ২০১৯, ০৬:৫০ পিএম

নীলক্ষেতে কারের চাপায় বাবার মৃত্যু মেয়ে হাসপাতালে

নীলক্ষেতে কারের চাপায় বাবার মৃত্যু মেয়ে হাসপাতালে

রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের চাপায় মারা যান বাবা আফসার উদ্দিন (৫৭)। এ ঘটনায় আহত মেয়ে রীতাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

নিহতের স্বজনরা জানান, আফসার উদ্দিনের নীলক্ষেত এলাকায় একটি পার্টসের দোকান রয়েছে। রোববার (২৫ আগস্ট) দুপুরে আফসার উদ্দিন মোটর সাইকেলযোগে রাজধানীর পলাশী ইঞ্জিনিয়ারিং গার্লস স্কুল থেকে মেয়েকে নিয়ে দোকান হয়ে পুরনো ঢাকার বংশালের মুকিমবাজারের বাসায় ফিরছিলেন। কিন্তু তার আগেই রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় নিহত হন তিনি।

জানা যায়, দুপুর দেড়টার দিকে নীলক্ষেত মোড়ে দুর্ঘটনায় গুরুতর আহত হলে লোকজন আফসার উদ্দিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলা  আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নীলক্ষেত সিএনজি পাম্পের কর্মচারী শরিফুল ইসলাম জানান, পাম্পের সামনেই চার রাস্তার মোড়ে পাশে একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুজন ছিঁটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়। নিকট আত্মীয়দের খবর দেয়া হলে তারা হাসপাতালে যান। 

নিহতের ছোট ভাই রফিক উদ্দিন হাসপাতালে সাংবাদিকদের বলেন, তাদের বাসা বংশালের ৮৯ নম্বর মুকিম বাজারে। তিনি মোটরপার্টসের ব্যবসা করেন। প্রতিদিনের মতো তার ভাই দুপুরে পলাশী ইঞ্জিনিয়ারিং গার্লস স্কুল থেকে মেয়ে সামিয়াকে আনতে গিয়ে দুর্ঘটনায় পড়েন। 

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ উদ্দিন জানান, দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। লাশ মর্গে রয়েছে। ঘাতক প্রাইভেটকার আটকের চেষ্টা চলছে।

এইচ এম/বিএস