• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৯, ০৮:২৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৭, ২০১৯, ০৮:২৪ পিএম

রাজধানীতে বাসচাপায় নারী কর্মকর্তার পা বিচ্ছিন্ন

রাজধানীতে বাসচাপায় নারী কর্মকর্তার পা বিচ্ছিন্ন

রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি বাসের চাপায় বিআইডব্লিউটিসির নারী কর্মকর্তার পা বিচ্ছিন্ন হয়েছে। তার নাম কৃষ্ণা রায় চৌধুরী।

জানা গেছে, বাসটি বাংলামোটরে এসে আরেকটি বাসের সঙ্গে প্রতিযোগিতা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। এসময় বাসটির চাপায় ওই নারীর বাঁ পা বিচ্ছিন্ন হয়ে যায়। আজ মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহত ওই নারীকে উদ্ধার করে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পঙ্গু হাসপাতালে পাঠানো হয় বলে জানিয়েছেন ওই হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. জিতু মিয়া।

তিনি বলেন, আহত ওই নারীর বাঁ পায়ের হাঁটুর নিচ থেকে একেবারেই বিচ্ছিন্ন হয়ে গেছে। শুধু চামড়ার সঙ্গে ঝুলে ছিল। তবে পা জোড়া লাগানোর কোনো সুযোগ নেই।

কারওয়ান বাজারে বিআইডব্লিউটিসি সহকারী ব্যবস্থাপক (অর্থ বিভাগ) হিসেবে কাজ করতেন কৃষ্ণা রায় চৌধুরী। এদিকে বাসটি (ঢাকা মেট্টো-ব ১১-৯১৪৫) জব্দ করেছে হাতিরঝিল থানা পুলিশ। তবে এর চালক ও হেলপার কাউকে আটক করতে পারেনি।

ট্রাস্ট পরিবহনের লাইন ইনচার্জ আকতার হোসেন  বলেন, ‘গাড়ির ব্রেক ফেল ছিল। তাই এ ঘটনা ঘটছে। তেমন কেউ আহত হয়নি। শুধু একজন নারী পায়ে সামান্য আঘাত পেয়েছেন।’ চালক ও হেলপারের নাম জানতে চাইলেও বিষয়টি তিনি এড়িয়ে যান।

উল্লেখ্য, গত বছরের ৩ এপ্রিল রাজধানীতে দুই বাসের চাপায় সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের দুই বাসের চাপায় হাত হারান কলেজছাত্র রাজীব হোসেন। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এর কিছুদিন পরই দুটি পৃথক ঘটনায় বাসচাপায় পা হারান রোজিনা ও প্রাইভেটকার চালক রাসেল।

এইচ এম/ এফসি

আরও পড়ুন