• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৩১, ২০১৯, ০১:৩০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩১, ২০১৯, ০৩:৪৪ পিএম

কৃষ্ণাকে দেখতে গেলেন নৌ প্রতিমন্ত্রী

চিকিৎসার জন্য যা প্রয়োজন তা করব

চিকিৎসার জন্য যা প্রয়োজন তা করব
পঙ্গু হাসপাতালে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী -ছবি : জাগরণ

রাজধানীর বাংলামোটরে ট্রাস্ট পরিবহনের চাপায় পা হারানো বিআইডব্লিউটিসির কর্মকর্তা কৃষ্ণা রায় দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (৩১ আগস্ট) সকালে তিনি পঙ্গু হাসপাতালে যান। এ সময় তিনি কৃষ্ণার শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নিয়ে বলেন, কৃষ্ণা রায় আমাদের বিআইডব্লিউটিসির হিসাব বিভাগের কর্মকর্তা ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীও বিষয়টি নিয়ে কর্নসান। আমরা চিকিৎসার জন্য যা যা প্রয়োজন তা করব।

নৌ প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে আমরা অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করছি, পদ্মা সেতুর মতো চ্যালেঞ্জে বিজয়ী হয়েছি। কিন্তু দুঃখজনক হলেও সত্য সড়ক পরিবহনে শৃঙ্খলার ক্ষেত্রে আমরা অনেক দুর্বলতা লক্ষ্য করছি। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য একটি সুপারিশমালা দেয়া হয়েছে। এটা বাস্তবায়ন করার মাধ্যমে যদি সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আসে তাহলে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটবে না।

ওই ঘটনার বিচারের বিষয়ে তিনি বলেন, বাংলাদেশে বিচার ব্যবস্থা স্বাধীন। যে কেউ আদালতের দারস্থ হতে পারে। তারা যদি বিচারের প্রর্থনা করে তাহলে নিশ্চয় বিচার পাবেন। এ দুর্ঘটনার জন্য অপরাধীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, যেখানে পথচারী থাকার কথা সেখানে এই দুর্ঘটনা ঘটেছে তা অবশ্যই আতঙ্কের বিষয় বিষয়। গাড়ির গাড়ির ফিটনেস সাটিফিকেট রয়েছে কি না বা কোন যান্ত্রিক ত্রুটি কিংবা চালক সুস্থ আছে কি না সেটা তদন্তের বিষয়। আইনশৃঙ্খলা বাহিনী অবশ্যই বিষয়টি তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় আনবেন।


এএইচএস/একেএস

আরও পড়ুন