• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ১০:৩২ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ১০:৩২ এএম

বনানীতে ক্যাসিনোর মালিকানা

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী থেকে বাদ পড়লেন মোল্লা কাউসার 

হালিম মোহাম্মদ
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী থেকে বাদ পড়লেন মোল্লা কাউসার 
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু কাউসার মোল্লা -ফাইল ছবি

ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী থেকে বাদ পড়লেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু কাউসার মোল্লা। তিনি রাজধানীর অভিজাত এলাকা বনানীর গোল্ডেন ঢাকা নামে ক্যাসিনোর মালিক। গত বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে  বিভিন্ন স্থানে অবৈধ ক্যাসিনোয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) চালানো অভিযানে ওই ক্যাসিনোরও নাম ছিল। পরে গোল্ডেন ঢাকা ক্যাসিনোর মালিকানা কাওসার মোল্লার বলে র‌্যাব নিশ্চিত করে।

র‌্যাব সূত্রে জানা যায়, গত বুধবার যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার বনানীর বাসায়, মতিঝিলে তার ক্যাসিনো ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাবে এবং বনানীর আহমেদ টাওয়ারে মোল্লা কাওসারের ক্যাসিনো গোল্ডেন ঢাকায় অভিযান চালানো হয়। এই তথ্য সরকারি নীতি নির্ধারকদের কাছে পৌঁছলে কাউসার মোল্লাকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গীর তালিকা থেকে বাদ দেয়া হয়।
 
উল্লেখ্য, কাউসার মোল্লা প্রধানমন্ত্রীর অন্যান্য সফরসঙ্গীদের সঙ্গে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দেয়ার জন্য নিউইয়র্কে যাওয়ার কথা ছিল। কিন্তু ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে তাকে বাদ দেয়া হয়েছে বলে সরকারের দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

এইচএম/একেএস

আরও পড়ুন