• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০১৯, ০১:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০১৯, ০২:০৭ পিএম

সম্রাট আটক কিনা জানতে অপেক্ষা করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সম্রাট আটক কিনা জানতে অপেক্ষা করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল- ছবি: সংগৃহীত

জুয়া-ক্যাসিনোসহ বিভিন্ন অভিযোগ আলোচিত ক্যাসিনো সম্রাট হিসেবে পরিচিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেপ্তার করেছে কী না তা জানতে আরও অপেক্ষা করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) হোটেল সোনারগাঁয়ে গণপ্রজাতন্ত্রী চীনের ৭০ বছর পূর্তিতে অর্জন বিষয়ক এক অনুষ্ঠান শেষে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় সাংবাদিকরা জানতে চান ‘সকাল থেকে সম্রাটকে আটকের গুঞ্জন শোনা যাচ্ছে। তিনি কি আটক কি-না?’ জবাবে তিনি বলেন, ‘অপেক্ষা করুন, যা ঘটে দেখবেন।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, চলমান ক্যাসিনোবিরোধী অভিযান পরিচালনার দায়িত্ব র‌্যাবকে দেয়া হয়েছে। এ অভিযানে কেউ যেন হয়রানির শিকার না হয় সে ব্যাপারেও লক্ষ্য রাখা হচ্ছে।

উল্লেখ্য, ক্ষমতাসীন দলের যুব সংগঠনের নেতা সম্রাটের বিরুদ্ধে অভিযোগ নগরীর অবৈধ ক্যাসিনো তথা জুয়ার আসরের প্রধান শেল্টারদাতা তিনি। এ ছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন বিষয়ে ব্যাপক অভিযোগের কথা শোনা যাচ্ছে। ক্যাসিনোকাণ্ডে ইতোমধ্যে আটককৃতরাও তাকে ‘ক্যাসিনো সম্রাট’ বলেও অভিহিত করেছেন।

এসব কারণে সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে আইনশৃঙ্খলা বাহিনী। গত রোববার তার দেশত্যাগে নিষেধাজ্ঞা-সংক্রান্ত একটি আদেশ দেশের সব বিমানবন্দর ও স্থলবন্দরে পাঠানো হয়। এছাড়াও তার ব্যাংক হিসাবও তলব করেছে বাংলাদেশ ব্যাংক।

এদিকে, চলমান জুয়া-ক্যাসিনো, দুর্নীতিবিরোধী অভিযান শুরুর পর থেকেই কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে তার ব্যক্তিগত কার্যালয়ে হাজারও যুবকের পাহারায় অবস্থান করতে থাকেন সম্রাট। কয়েকদিন সেখানেই অবস্থান শেষে গত দুদিন আগে সেখান থেকে তিনি লাপাত্তা হয়েছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।  

এমএএম/টিএস/টিএফ

আরও পড়ুন