• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৪ মাঘ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৯, ১২:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০১৯, ০২:৫০ পিএম

‘খালেদার স্বাস্থ্য নিয়ে বিএনপি নেতা ও চিকিৎসদের বক্তব্য এক নয়’ 

‘খালেদার স্বাস্থ্য নিয়ে বিএনপি নেতা ও চিকিৎসদের বক্তব্য এক নয়’ 
সচিবালয়ে ওবায়দুল কাদের- ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য  নিয়ে দলের নেতা ও চিকিৎসাকদের বক্তব্য এক নয় বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক প্রসঙ্গে আয়োজিত সংবাদ ব্রিফিংএ তিনি এসব কথা। 

ওবায়দুল কাদের বলেন, হাসপাতালে বিএনপি নেতারা সাক্ষাৎ করে খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে যা বলছেন, চিকিৎসকরা তা  বলছেন না। কারাগার থেকে বিএনপি  নেত্রীকে বের করার জন্য দল থেকে আন্দোলনের কথা বললেও এখন পর্যন্ত তারা কিছুই দেখাতে পারেনি।  

এর আগে গতকাল রাতে খালেদা জিয়াকে মুক্তির বিষয়ে বিএনপির দাবির বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন ওবায়দুল কাদের। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সরকারের চলমান শুদ্ধি অভিযানে রাঘববোয়ালরাও ছাড় পাবে না।

আওয়ামী লীগের তিনটি অঙ্গসংগঠনের সম্মেলনের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ‘আগামী নভেম্বরে যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সারাদেশে তৃণমূল পর্যায়ে অলরেডি সম্মেলন হচ্ছে।’

চলমান শুদ্ধি অভিযানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী গতকাল রাতেই আমাদের জানিয়েছেন, শুদ্ধি অভিযান চলতেই থাকবে। এ বিষয়ে দ্রুত ফল চাইলেই হবে না, সময় দিতে হবে। অনেকেই অভিযানের আওতায় আসবেন। কোন অপরাধীই ছাড় পাবেন না।’

এমএএম /বিএস/টিএফ
 

আরও পড়ুন