• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ৯, ২০১৯, ০১:০০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৯, ২০১৯, ০১:০২ পিএম

রেসিডেন্সিয়ালের আবরারের মৃত্যু : পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন 

রেসিডেন্সিয়ালের আবরারের মৃত্যু : পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন 
নাইমুল আবরার

রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র নাইমুল আবরারের মৃত্যুর ঘটনায় তদন্ত প্রতিবেদন পুলিশের কাছে জমা দিয়েছে স্কুল কর্তৃপক্ষ। 

শনিবার (০৯ নভেম্বর) এ তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়। তদন্ত প্রতিবেদন আগামী সোমবার শিক্ষা মন্ত্রণালয়ে জমা দেয়া হবে বলে জানা গেছে।

আবরার ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির দিবা শাখার শিক্ষার্থী ছিল। ঢাকার আগারগাঁওয়ে পরিবারের সঙ্গেই থাকতো সে। গত ১ নভেম্বর শুক্রবার বিকেলে কলেজ ক্যাম্পাসে কিশোর আলোর একটি অনুষ্ঠান চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয় নাইমুল আবরার রাহাত।

আবরারের মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীদের ক্ষোভ-বিক্ষোভের মধ্যে ৩ সদস্যের তদন্ত কমিটি করে রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ। সাত দিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়। ৬ নভেম্বর আবরারের মরদেহ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন আদালত।

সেদিনই আবরারকে অবহেলাজনিত হত্যার অভিযোগে প্রথম আলো সম্পাদকসহ কিশোর আলো অনুষ্ঠানের আয়োজক কমিটির বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আদালতে মামলা করেন আবরারের বাবা মজিবুর রহমান। এছাড়া ৩ নভেম্বর আবরার নিহতের ঘটনায় একটি অপমৃত্যু মামলাও করেন আবরারের বাবা।

এইচ এম/বিএস 
 

আরও পড়ুন