• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৯, ০৫:১৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৮, ২০১৯, ০৯:৩১ পিএম

‘ভাল আছি আমি, কেউ চিন্তা কোরোনা : নুসরাত জাহান

‘ভাল আছি আমি, কেউ চিন্তা কোরোনা : নুসরাত জাহান
সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান -ছবি : ইনস্টাগ্রাম (আনন্দবাজার)

বাইপাসের ধারের যে হাসপাতালে অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন নুসরাত জাহান, সোমবার দুপুরে সেখান থেকেই আনন্দবাজারে সঙ্গে ফোনে কথা বলেছেন নুসরাত। শান্ত গলায় তিনি বললেন, ‘ভাল আছি আমি। কেউ চিন্তা কোরোনা আর। আমি তো লাঞ্চ খাচ্ছি এখন।’

রাজনীতি। নতুন ছবি ‘অসুর’-এর প্রমোশন। নিখিলের পারিবারিক ব্যবসায় সাহায্য। সংসারের দায়িত্ব। ছুটে ছুটে টাকি যাওয়া। এত কিছুর দায়িত্বে কিছুটা ক্লান্তও তিনি।

তবে সে সব কিছুর পরোয়া না করেই নুসরাত হেসে বললেন, ‘আমার অ্যাজমার প্রবলেম তো আছেই, কাল রাতে প্রচণ্ড বাড়াবাড়ি শুরু হয়। তাই হসপিটালে আসতেই হলে। তবে এখন অনেক বেটার লাগছে। আরাম। আর কিছুক্ষণ পরই বাড়ি ফিরে যাব। আবার কাজ শুরু হবে।’

রোববার (১৭ নভেম্বর)  রাত সাড়ে ৯টা নাগাদ বাইপাস লাগোয়া একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। জানা গিয়েছিল, এক গাদা ওষুধ খেয়ে ফেলার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান।

কিন্তু প্রথম থেকেই পরিবারের তরফ থেকে ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়। নুসরতের স্বামী নিখিলও আনন্দবাজার ডিজিটালকে এ দিন সকালে জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের। বাড়াবাড়ি হওয়াতেই রোববার রাতে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। পাশাপাশি নিখিল এ-ও জানিয়েছিলেন, আগের থেকে নুসরাতের অবস্থা অনেক ভাল।

এ বার একই সুর শোনা গেল নুসরাতের গলাতেও। অনুরাগীদের চিন্তা করতে বারণ করে নুসরত নিজেই জানিয়ে দিলেন, সোমবার বিকালেই ছাড়া হবে তাকে। বাড়ি যাবেন তিনি।

এসএমএম

আরও পড়ুন