• ঢাকা
  • সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৯, ০৯:৪১ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২, ২০১৯, ০৯:৪১ পিএম

সিরাজুল আলম খান দুবাই হাসপাতালে

জাগরণ প্রতিবেদক 
সিরাজুল আলম খান দুবাই হাসপাতালে
সিরাজুল আলম খান

‘নিউক্লিয়াস-বিএলএফ’র প্রতিষ্ঠাতা এবং স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের প্রধান সংগঠক সিরাজুল আলম খানকে দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

গত ১ ডিসেম্বর বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায় দিকে সিরাজুল আলম খান নিউইয়র্ক থেকে দেশে ফেরার পথে প্লেনে শ্বাসকষ্ট জনিত কারণে ভীষণ অসুস্থ হয়ে পড়লে এমির‌্যাটস এয়ার লাইন্স কর্তৃপক্ষ তাকে দ্রুত হসপিটালাইজড করেন। 

দুবাই বিমান বন্দর থেকে সরাসরি দুবাই হাসপাতালের ইমার্জেন্সিতে নেয়া হয় এবং সেখান থেকে পরে তাকে সিসিইউতে নেয়া হয়। তিনি এখন সুস্থ আছেন, তবে বুকে কফ জমে থাকার কারণে ডাক্তারের পরামর্শে তাকে কয়েকদিন হাসপাতালের থাকতে হবে।সিরাজুল আলম খানের জনসংযোগ কর্মকর্তা  শিকদার মো. নিজাম প্রধান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,সিরাজুল আলম খান-এর কয়েকজন নিকটআত্মীয় হাসপাতালে তার সাথে দেখা করেছেন এবং তার খোঁজ খবর রাখছেন। তবে হাসপাতালের নার্স এবং ডাক্তার তাকে বিরক্ত করতে বারণ করেছেন। সিরাজুল আলম খান-এর ছোটভাই ফেরদৌস আলম খান এবং বড় জামাতা ফরিদ ও তার স্ত্রী  ভিসা কার্যক্রম শেষে আগামীকাল ৩ ডিসেম্বর দুবাই রওয়ানা দেবেন। 

উল্লেখ্য, সিরাজুল আলম খান গত ৩১ জুলাই ২০১৯ইং ফলোআপ চিকিৎসার জন্য নিউইয়র্ক পৌঁছান।

এএইচএস /বিএস