• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২০, ০৭:১৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২, ২০২০, ০৭:১৯ পিএম

নাশকতার মামলায় বিএনপির কাউন্সিলর প্রার্থী গ্রেফতার

নাশকতার মামলায় বিএনপির কাউন্সিলর প্রার্থী গ্রেফতার
তাজউদ্দিন আহমেদ তাইজুল-ছবি : সংগৃহীত

গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন- ডিএসসিসি ৩২ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাইজুলকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) বিকালে রাজধানীর ওয়ারী থানাধীন গোপীবাগে দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বের হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির।

ওসি জানান, তাইজুলের বিরুদ্ধে নাশকতাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে এবং একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) তাকে আদালতে নেয়া হবে।

ঢাকা দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থীর প্রেস উইং সদস্য খুরশীদ আলম জানান, তাইজুলের আটকের খবর পেয়ে বংশাল থানায় ছুটে যান বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন। তিনি অনেকক্ষণ সেখানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্যদের সঙ্গে কথা বলেন। কিন্তু পুলিশের পক্ষ থেকে জানান হয়, তাইজুল ওয়ারেন্টভুক্ত আসামি। তাইজুলকে ছাড়াই সেখান থেকে চলে আসতে হয়েছে।

আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে দলগুলো প্রার্থী মনোনয়ন দিয়েছেন। নির্বাচন কমিশনও প্রার্থিতা চূড়ান্ত করেছে।

টিএস/এসএমএম

আরও পড়ুন