• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০, ০৭:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৯, ২০২০, ০৭:৫৩ পিএম

বিজয়ী হওয়ার জন্য আমরা প্রস্তুত : তাবিথ

বিজয়ী হওয়ার জন্য আমরা প্রস্তুত : তাবিথ
গণমাধ্যমের সাথে কথা বলেন তাবিথ আউয়াল ● সংগৃহীত

গ ণ সং যো গ

বৈরী আবহাওয়া উপেক্ষা করে দিনভর গণসংযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন-ডিএনসিসি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

বুধবার (২৯ জানুয়ারি) ১৮ নং ওয়ার্ড বারিধারা ডিওএইচএসের দক্ষিণ গেট থেকে নির্বাচনি গণসংযোগে নেমেই ভোটাররা যাতে কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ভোট দিতে পারেন নির্বাচন কমিশনকে সেই পরিবেশ নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

তাবিথ আউয়াল বলেন, যেভাবে ভোটারদের মধ্যে সাড়া পাচ্ছি তাতে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না। বিজয়ী হওয়ার জন্য সব ধরনের শান্তিপূর্ণ প্রস্তুতি আমরা নিয়েছি। আমরা ভোট কেন্দ্রে যাবো, আমাদের পোলিং এজেন্টরা যাবেন, প্রার্থীরা যাবেন। সুষ্ঠু ও নির্বিঘ্নে যাতে ভোটাররা ভোট দিতে যেতে পারেন, সেই পরিবেশ নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন ভালোভাবেই জানেন, অবাধ ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণ করতে গেলে কী কী পরিস্থিতি মোকাবেলা করতে হয়। তাই সব পরিস্থিতিতে যেনো ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারে তা কমিশনকেই নিশ্চিত করতে হবে।

তাবিথ আউয়াল ভোটারদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন, নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। ভয়ের কিছু নেই। আপনারা ধানের শীষে ভোট দেবেন, আপনাদের অধিকার চর্চা করবেন। নাগরিক দায়িত্ব পালন করবেন।

গণসংযোগে ১৮ নং ওয়ার্ডে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, হাবীবুর রহমান হাবীব, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, ক্রীড়া সম্পাদক আমিনুল হক, জলবায়ু বিষয়ক সহ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, এলডিপির শাহাদাৎ হোসেন সেলিম, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, মহিলা দলের সুলতানা আহম্মেদ, যুবদল উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, ২১ নম্বরের কাউন্সিলর জি এম শামসুল হক সামসু, ঢাকা উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক সাইফুর রহমান মিহির, ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসান, ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, ছাত্রদল নেতা আবদুল্লাহ আল জোবায়ের বাবু, এনামুল হাসান, সংরক্ষিত ওয়ার্ডে রাবেয়া আলম, আয়েশা আক্তার মিলিসহ স্থানীয় বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী প্রচারণায় অংশ নেন।

নূরের চালা, খিলবাড়ির টেক, নয়ানগর, কাঠালদিয়া, মহাখালী কাঁচাবাজার ও মগবাজার নয়াটোলা পথসভা করেন তাবিথ আউয়াল।

এখানে গণসংযোগে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেন, যে ব্যক্তি আপনাদের সামনে ভোটের জন্য এসেছে, তিনি তাবিথ আউয়াল। যুক্তরাজ্য থেকে উচ্চ শিক্ষিত একজন মানুষ। তিনি আপনাদের সামনে কেনো এসেছেন? দুটি কারণে। একটি হলো- এই ভোটের মাধ্যমে আবারও বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে। দ্বিতীয়ত- এই ভোটের মাধ্যমে আমরা আমাদের প্রাণপ্রিয় নেত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারামুক্ত করতে পারবো।

মগবাজার নয়াটোলা শিশু পার্কে পথসভায় বিএনপির কেন্দ্রীয় নেতা বরকত উল্লাহ বুলু , বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ আমির হোসেন উপস্থিত ছিলেন।

শাহাজাদপুর বাসস্ট্যান্ডে গণসংযোগকালে গণমাধ্যমের প্রশ্নের জবাবে তাবিথ বলেন, হামলা মামলার পরেও আমরা শেষপর্যন্ত নির্বাচনে আছি। আপনারা সরকারকে প্রশ্ন করেন। হামলা মামলা করে সরকার আমাদের নির্বাচন থেকে সরিয়ে দিতে চাইছে।

টিএস/এসএমএম

আরও পড়ুন