• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০২:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০২:৪৭ পিএম

‘পাপিয়া অবশ্যই তার অপরাধের শাস্তি পাবে’

‘পাপিয়া অবশ্যই তার অপরাধের শাস্তি পাবে’
ওবায়দুল কাদের ● ফাইল ছবি

আওয়ামী লীগ সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়া অবশ্যই তার অপরাধের জন্য শাস্তি পাবেন।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে গণমাধ্যমের  এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অপরাধ করে কেউ পার পাবে না। সে যে কেউ হোক। সংঘঠিত অপরাধের জন্য শাস্তি পেতেই হবে। পাপিয়া নূরের অপরাধের সহযোগী হিসেবে কারও নাম আসলে তদন্ত-পূর্বক তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। সব অপরাধের বিষয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হচ্ছে। 

কাদের বলেন, সরকারের সায় রয়েছে বলেই, এসব অপরাধী ধরা হচ্ছে। এ বিষয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি সরকারের নির্দেশনা রয়েছে।

তিনি আরও বলেন, অপরাধে যুক্ত হবে, দলীয় কিংবা যে পরিচয় থাকুক তাদের আইনের আওতায় আনা হবে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দেশ থেকে পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শামীমা নূর পাপিয়াসহ ৪ জনকে গ্রেফতার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, বাংলাদেশি ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান মুদ্রা, ১১ হাজার ৯১ মার্কিন ডলার ও সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রোববার (২৩ ফেব্রুয়ারি) এই কৃতকর্মের জন্য যুব মহিলা যুব মহিলা লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

এমএএম/এসএমএম