• ঢাকা
  • শনিবার, ৩০ মে, ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০৯:১৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৯, ২০২০, ০৯:৫৯ পিএম

করোনায় যুক্তরাষ্ট্রে পিতাসহ মুন্সীগঞ্জের চিকিৎসকের মৃত্যু

জাগরণ ডেস্ক
করোনায় যুক্তরাষ্ট্রে পিতাসহ মুন্সীগঞ্জের চিকিৎসকের মৃত্যু
শফিকুল ইসলামের সাথে প্রবাসী চিকিৎসক শাকিল ● ইউএনবি

মুন্সীগঞ্জের-বিক্রমপুরের লৌহজংয়ের কাজীর পাগলা গ্রামের সন্তান আমেরিকা প্রবাসী চিকিৎসক শাকিল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনায় মারা গেছেন তার পিতা শফিকুল ইসলামও। হাসপাতালে করোনার সাথে লড়াই করছেন তার মা রাশিদা খানম।

পরিবারের এই তিন সদস্যই সম্প্রতি সেখানে করোনায় আক্রান্ত হন। পরে অল্প সময়ের ব্যবধানে পিতা-পুত্র শুক্রবার (২৭ মার্চ) হাসপাতালে মারা যান।

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাজীর পাগলা গ্রামের বাসিন্দা অলিউর ইসলাম অলি এ তথ্য দিয়ে জানান, এই মৃত্যুর খবরে কাজীর পাগলা গ্রামে শোকের ছায়া নেমে আসে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা) আবুল বাসার বলেন, শফিকুল আমার ক্লাস ফ্রেন্ড। তার মৃত্যুর সংবাদ আমাকে ব্যথিত করেছে। শফিক এক সময় ভাল ফুটবল খেলতো। কাজীর পাগলা বাজারে তার সবচেয়ে বড় ওষুধের দোকান ছিল।

১৯৭২ সালে আমরা কাজীর পাগলা এটি ইনস্টিটিউশন থেকে একই সাথে মেট্রিক পাস করি। ১৯৯১ সালে শফিক ডিবি ওয়ান লটারি পেয়ে সপরিবারে আমেরিকায় যায় এবং সেখানেই বসবাস করছিল। তারপরও এলাকার সাথে ভালো যোগাযোগ ছিল। সেখানেই তাদের দাফন করা হচ্ছে বলে শুনেছি,’ বলেন তিনি। ইউএনবি।

এসএমএম