• ঢাকা
  • মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২০, ০৭:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৬, ২০২০, ০৭:৫৫ পিএম

ত্রান দানে শৃংখলা রক্ষার নজির ব্রাক্ষ্মণবাড়িয়ায়

ব্রাক্ষ্মণবাড়িয়া সংবাদদাতা
ত্রান দানে শৃংখলা রক্ষার নজির ব্রাক্ষ্মণবাড়িয়ায়

নিজ অর্থায়নে ত্রাণ প্রদানকালে শৃংখলার দৃষ্টান্ত স্থাপন করেছেন ব্রাহ্মণবাডিয়া নবীনগর থানার বিটঘর ইউনিয়নের দানবীর হিসেবে পরিচিত মুনতাসির মো. অপু।

সোমবার (৬ এপ্রিল) বিকালে  টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদের উদ্যেগে আয়োজিত  ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ দৃষ্টান্ত স্থাপন করেন।

টিয়ারা আয়েশা বেগম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. কবির হোসেন আহমেদ এর সভাপতিত্তে ও গ্রাম উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক আমির খালেদ মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিটঘর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদের সভাপতি আলমগীর মাস্টার, ইঞ্জিনিয়ার মো. এনামুল হকসহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে মাইকে ঘোষণা দিয়ে একেক জনকে  নিরধারিত ছকে এনে দাড করান। অতঃপর করোনাভাইরাসের পরিচয় ও মৃত্যুর ভয়াবহতার বিবরণ দিয়ে এ থেকে পরিত্রাণ এবং প্রতিরোধের উপায় সম্পরকে ধারণা দেন।

সভাপতির বক্তব্যে কবির হোসেন আহমেদ করোনাভাইরাসের ভয়াবহতা সম্পকে এলাকাবাসীকে হুশিয়ার করে বলেন, এ ভাইরাস একবার এ অঞ্চলে প্রবেশ করলে পুরো গ্রাম, এমনকি জেলাকেও তছনছ করে দেবে। তাই আমরা এ ব্যাপারে কোনো ধরণের নমনীয়তা দেখাবো না। সুতরাং যারাই নিয়ম-শৃংখলা ভেংগে এলাকাবাসীকে ঝুকির মুখে ফেলবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠান শেষে এলাকার অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পেয়াজ, এক কেজি চিনি ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

এসকে