• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ২৮, ২০২০, ১০:০৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০২০, ১০:০৯ পিএম

করোনামুক্ত নন মাশরাফী, তবে শারীরিকভাবে সুস্থ

করোনামুক্ত নন মাশরাফী, তবে শারীরিকভাবে সুস্থ
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ● সংগৃহীত

দেশের বিভিন্ন সংবাদমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনাভাইরাস (কোভিড-১৯) নেগেটিভ হওয়া নিয়ে ছড়িয়ে পড়া গুজব উড়িয়ে দিয়েছেন সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হওয়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল-২ আসনের এ সংসদ সদস্য এখনও টেস্ট না করালেও শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে নিশ্চিত করেছেন।

গত ১৮ জুন রাতে জ্বর অনুভব করায় ১৯ জুন ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করান মাশরাফী।পরের দিন বিকালে করোনা পরীক্ষার ফলে পজিটিভ আসে তার। এরপর থেকে ডানহাতি এ পেসার নিজের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

রোববার (২৮ জুন) তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অফিসিয়াল পেজে দেয়া এক পোস্টে জানান, বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানোর ইচ্ছে আছে।

এতে আরও লেখেন, মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনও শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।

মাশরাফীর পর তার ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজাও করোনভাইরাসে আক্রান্ত হন। শনিবার (২৭ জুন) ইউএনবির সাথে আলাপকালে মুরসালিন বলেন, তিনি এবং মাশরাফী সুস্থ আছেন।

ক্রিকটারদের মধ্যে শুধু মাশরাফীর পরিবারই নয়, নাজমুল ইসলাম অপু ও নাফিস ইকবালের পরিবারও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তারা সবাই এখন পর্যন্ত সুস্থ আছেন।

এসএমএম

আরও পড়ুন