• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০, ০১:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০২০, ০১:৪৭ পিএম

কমিটি ঘোষণা এখনই নয়, স্বজনপ্রীতি খতিয়ে দেখা হবে: কাদের

কমিটি ঘোষণা এখনই নয়, স্বজনপ্রীতি খতিয়ে দেখা হবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যে সকল কমিটি এরইমধ্যে জমা দেয়া হয়েছে সেগুলো এখনই ঘোষণা করা হবে না। স্বজনপ্রীতি ও নিজেদের লোক দিয়ে কমিটি করা হয়েছে কি না তা খতিয়ে দেখা হবে। পরীক্ষিত নেতাকর্মীদের নাম তালিকায় আছে কি না তা যাচাই-বাছাই করে দেখা হবে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট ডব্লিউবিবিআইপি প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

এ সময় তিনি বলেন, দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে। অবিতর্কিত ও ত্যাগীদের কমিটিতে অগ্রাধিকার দিতে হবে এবং বিতর্কিতদের বাদ দিতে হবে।

কাদের বলেন, অনেকেই মনে করছেন, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে অভিযান থেমে গেছে, এ কথা মোটেও সত্য নয়। সরকারের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে। দলের ভেতরেও অপকর্ম করলে কেউই রেহাই পাবে না।

তিনি আরো  বলেন, করোনাকালে পিছিয়ে পড়া কাজগুলো অধিকতর সক্রিয়তার মধ্য দিয়ে এগিয়ে নিতে হবে। আন্তরিকতা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। কর্মসম্পাদনের স্বচ্ছতা বজায় রাখতে হবে এবং অপচয় রোধ করতে হবে।

জাগরণ/এমআর