• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২০, ১১:০২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২০, ১১:০২ পিএম

পাবনা-৪  উপনির্বাচন

আ’লীগ প্রার্থী নুরুজ্জামান বেসরকারিভাবে নির্বাচিত

আ’লীগ প্রার্থী নুরুজ্জামান বেসরকারিভাবে নির্বাচিত

জাতীয় সংসদের পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) উপনির্বাচনে বেসরকারি ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। নৌকা প্রতিকে তিনি ভোট পেয়েছেন ২ লাখ ৩৯ হাজার ৯২৪।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহবায়ক হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫ হাজার ৫৭৬ ভোট। এছাড়াও লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম খোকন পেয়েছেন ৩ হাজার ৭৪ ভোট।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।
মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বিজয়ের ফলাফল পাওয়ার পর সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় ঈশ্বরদী ও আটঘরিয়াবাসীদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আবারো এখানে মুক্তিযুদ্ধ পক্ষ শক্তির বিজয় অর্জিত হলো।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এই নির্বাচনের সমন্বয়ক এস এম কামাল হোসেন নৌকার প্রার্থী বিজয়ী হওয়ায় ঈশ্বরদী ও আটঘরিয়ার মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা সরকারের এই এলাকায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

ঈশ্বরদীর ৮৪টি এবং আটঘরিয়ার ৪৫টি সহ মোট ১২৯টি কেন্দ্রে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে ভোট গ্রহন করা হয়। দুই উপজেলায় মোট ভোটার ছিল ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।