• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২০, ১১:২৬ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১২, ২০২০, ১১:২৬ এএম

উপনির্বাচন: ঢাকা-১৮

কেন্দ্র দখলের অভিযোগ জাহাঙ্গীরের, তবে মাঠ ছাড়বেন না

কেন্দ্র দখলের অভিযোগ জাহাঙ্গীরের, তবে মাঠ ছাড়বেন না

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে বহিরাগতদের দিয়ে কেন্দ্র দখল ও এজেন্ট বের করে দেয়ার অভিযোগ করলেন ঢাকা-১৮ আসনের বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ১০টার দিকে আব্দুল্লাহপুরের মালেকাবানু বিদ্যালয়ে ভোট দেন জাহাঙ্গীর। পরে তিনি কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, সকাল হতেই বেশিরভাগ কেন্দ্র থেকে আমাদের এজেন্ট বের করে দেয়া হয়েছে। প্রশাসনের লোকদের কাছে অভিযোগ করে কোনো সুরাহা পাইনি।

জাহাঙ্গীর বলেন, অতীতের নির্বাচনের মতো এখানেও দখলদার বাহিনী বহিরাগতদের দিয়ে কেন্দ্র দখল করেছে। অনেকে কেন্দ্রের বাইরে ঘোরাফেরা করছে।

জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটই তো হচ্ছে না। তবে শেষ সময় পর্যন্ত যদি ভোটাররা ভোট দিতে পারেন তাহলে অবশ্যই ধানের শীষের জয় হবে।

শেষ পর্যন্ত মাঠে থাকবেন কি না- জবাবে তিনি বলেন, অবশ্যই ভোটে আছি। থাকবো শেষ পর্যন্ত। জনগণের ভোটাধিকার রক্ষার জন্য যা যা করার তাই করবো। মাঠ ছাড়বো না।

উল্লেখ্য, গত ১৩ জুন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বারাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হয় এই ঢাকা-১৮ আসন। এই উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন ও ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিব হাসান। 

জাগরণ/এমআর