• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০, ১২:০২ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২২, ২০২০, ১২:০৪ পিএম

দুই বাসের সংঘর্ষে নারীর মৃত্যু 

দুই বাসের সংঘর্ষে নারীর মৃত্যু 

রাজধানী ঢাকার অদূরে ধামরাইয়ে দুই বাসের সংঘর্ষে কবিতা সরকার (৩০) নামে একজন নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩০ যাত্রী। নিহত কবিতা ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের গাড়াইল গ্রামের বিকাশ সরকারের স্ত্রী। সে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার একটি কারখানার শ্রমিক ছিল।

রোববার (২২ নভেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

পুলিশ ও এলাকাবাসী জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা আরিচাগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস (চট্রগ্রাম-মেট্রো-ব-১১-১০৭৮) ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে ঢাকাগামী ডিলিং পরিহণের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-৩৭৬০) সঙ্গে সংঘর্ষ হয়। এতে ডিলিং বাসটি চুর্ণবিচুর্ণ হয়ে যায় এবং সৌদিয়া পরিবহনের বাসটি উল্টে পাশে পড়ে যায়। এতে ডিলিং পরিবহনের যাত্রী নারী শ্রমিক কবিতা সরকার ঘটনাস্থলেই নিহত হন। উভয় বাসের আরো ৩০ জন যাত্রী আহত হয়েছেন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

জাগরণ/এমআর