• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১, ০৭:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৩, ২০২১, ০৭:৪৩ পিএম

ওবায়দুল কাদেরের নির্দেশে হরতাল প্রত্যাহার

ওবায়দুল কাদেরের নির্দেশে হরতাল প্রত্যাহার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আগামীকাল রোববারের পূর্ব ঘোষিত হরতাল কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছে উপজেলা আ’লীগ। শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান হরতাল কর্মসূচি প্রত্যাহারের তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে এই কর্মসূচি প্রত্যাহার করে নেওয়া হলো। ওবায়দুল কাদেরের বরাতে খিজির হায়াত খান আরও বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সকল দাবি বর্তমানে প্রধানমন্ত্রীর দপ্তরে রয়েছে। পরবর্তীতে এসব বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
 
উল্লেখ্য, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদেরকে নিয়ে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর কটূক্তিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে নোয়াখালীতে। বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের সদস্য বলার প্রতিবাদে রোববার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল কর্মসূচি ঘোষণা করে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ ভিডিওতে সাংসদ একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের লোক বলে মন্তব্য করেন। ২৭ সেকেন্ডের ভিডিও বার্তাটি কিছুক্ষণের মধ্যেই সরিয়ে নেয়া হয়। তবে ততক্ষণে এটি ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। পরে এই বেফাঁস বক্তব্যের জন্য ক্ষমা চান একরামুল করিম। শুক্রবার দুপুরে আরেকটি ফেসবুক লাইভে এসে নিজের বক্তব্য প্রত্যাহার করে নেন তিনি।