• ঢাকা
  • সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:৪৭ পিএম

মুজাক্কির হত্যা

বিচারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন

বিচারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন

নোয়াখালীর বসুরহাটে আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষের সময় অনলাইন নিউজ পোর্টাল ‘বার্তাবাজার’ পত্রিকার নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ, দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেশের বিভিন্ন স্থানে মানববন্ধন করেছেন সাংবাদিকরা। 

কুষ্টিয়া

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাব চত্বরে স্থানীয় প্রবীণ সাংবাদিক খাদেমুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন করেন সাংবাদিকরা। এসময় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এই প্রতিবাদ কর্মসূচিতে অংশ নিয়ে সংহতি জানান। এসময় বক্তারা সাংবাদিক মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। 

মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ। মঙ্গলবার বেলা ১১টায় সিরাজদিখান প্রেস ক্লাবের সামনের রাস্তায় এই মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

কুড়িগ্রাম

সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে কুড়িগ্রামেও মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

দুপুরে কুড়িগ্রাম জেলা শহরের শাপলা চত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন কুড়িগ্রাম প্রেস ক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, ইউনাইটেড প্রেস ক্লাব ও প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক।

সাতক্ষীরা

বোরহান উদ্দিন মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে সাংবাদিকরা মুখে কালো কাপড় বেঁধে মিছিল ও বিক্ষোভ প্রদর্শন করে। সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাব আয়োজিত এ মানববন্ধন শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুনসুর রহমান।