• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ০১:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৪, ২০২১, ০১:৩৯ পিএম

আহত পৌর মেয়র ঢাকার সিএমএইচে

আহত পৌর মেয়র ঢাকার সিএমএইচে

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারকে উন্নত চিকিৎসার জন্য বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে।

বুধবার (৩মার্চ) রাত ১টা ১০ মিনিটে বিমানবাহিনীর বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ফরিদপুর থেকে ঢাকায় পাঠানো হয়। বিমানবাহিনীর বিশেষ এয়ার অ্যাম্বুলেন্স ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউটের মাঠে অবতরণ করে। এর আগে অ্যাম্বুলেন্সে পৌর মেয়রকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নদী গবেষণা ইনস্টিটিউটের মাঠে নিয়ে যাওয়া হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. শহিদুল ইসলাম জানান, পৌর মেয়র নিমাই চন্দ্র সরকারের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সিএমএইচে স্থানান্তর করা হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান রতন কুমার সাহা জানান, দুর্ঘটনায় গুরুতর আহত পৌর মেয়র নিমাই সরকারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পাঠানো হয়েছে।

এ সময় জেলা প্রশাসক অতুল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সুমন রঞ্জন সাহা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোসসহ নগরকান্দা ও সালথা উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইলের মোড় এলাকায় পৌর মেয়র ও তার পরিবারের সদস্যদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ ৩ জন নিহত হন। এ সময় গুরুতর আহত মেয়র নিমাই চন্দ্র সরকারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার, ছেলে গৌরব সরকার ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর।

স্থানীয় সূত্র জানায়, নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার, স্ত্রী সঞ্চিতা সরকার, ছেলে গৌরব সরকার ও কামাল মাতুব্বরসহ কয়েকজন ভাঙ্গা উপজেলায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে মাইক্রোবাসে নগরকান্দায় বাড়িতে ফিরছিলেন। পথে তাদের মাইক্রোবাসে ধাক্কা দেয় জি এফ পরিবহনের যাত্রীবাহী বাস। এতে ঘটনাস্থলেই নিহত হন পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার ও কামাল মাতুব্বর।

আহত অবস্থায় পৌর মেয়র নিমাই সরকার ও তার ছেলে গৌরব সরকারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পথেই গৌরবের মৃত্যু হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় পৌর মেয়র নিমাই সরকারকে। তার অবস্থা আশঙ্কাজনক ছিল।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক বলেন,  এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।