• ঢাকা
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২১, ০৮:৪০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩, ২০২১, ০৮:৪০ পিএম

মামুনুলকে ছিনিয়ে নিল হেফাজত নেতাকর্মীরা

মামুনুলকে ছিনিয়ে নিল হেফাজত নেতাকর্মীরা

হেফাজতে ইসলামের নেতাকর্মীরা রয়েল রিসোর্ট নামের অবকাশযাপন কেন্দ্রটিতে ভাঙচুর চালিয়ে মামুনুলকে ছিনিয়ে নিয়ে গেছে বলে জানা যায়।

শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যা সোয়া সাতটার দিকে মিছিল নিয়ে ওই অবকাশযাপন কেন্দ্র হামলা চালায় তারা।

তখন পুলিশ মামুনুলকে কক্ষের ভেতর জিজ্ঞাসাবাদ করছিল। নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহমেদসহ সোনারাগাঁ থানার কর্মকর্তারা তখন সেখানেই ছিলেন।

এরআগে মামুনুল হককে বিকেল সোয়া ৩টার দিকে নারায়ণগঞ্জের ওই রিসোর্ট থেকে নারীসহ আটক করেন স্থানীয়রা। বিকেলে এ ধরনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোশাররফ হোসেন বলেন, “জিজ্ঞাসাবাদ শেষে মামুনুল হককে থানায় নেওয়ার পথে রিসোর্টে হামলা চালায় হেফাজতের কর্মীরা। পরে তাকে নিরাপদে স্থানে সরিয়ে নেওয়া হয়। সেখানে হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায় হেফাজতের কর্মীরা। এ সময় বাধা দিতে গিয়ে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।” 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মামুনুল হক জানান, শনিবার দুপুরে তিনি স্ত্রীকে নিয়ে সোনারগাঁয়ে যান। জাদুঘর ঘুরে দেখে তিনি বিশ্রাম নেওয়ার জন্য ওই রিসোর্টে যান।

মামুনুল বলেন, “আমার বক্তব্য পরিষ্কার, আমরা এখানে একটু রিফ্রেশমেন্টের জন্য এসেছিলাম।...এখানে অনেক উচ্ছৃঙ্খল লোক এসেছে। আপনারা দেখেছেন। আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব।”