• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২১, ০১:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৭, ২০২১, ০৩:৫২ পিএম

তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা

তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা

রাজধানীর গুলশানে তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে আসামি করে মামলা করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) রাতে ওই কলেজছাত্রীর বোন নুসরাত জাহান বাদী হয়ে মামলাটি করেন। এতে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে।

ওই কলেজছাত্রীর নাম মোসারাত জাহান (মুনিয়া)। তিনি রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী জানান, শফিকুর রহমান পরিবার নিয়ে কুমিল্লায় থাকেন। তার মেয়ে মোসারাত জাহান গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি ফ্ল্যাটে একাই ভাড়া থাকতেন। শীর্ষ এক শিল্প প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের যাতায়াত ছিল ওই ফ্ল্যাটে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, রোববার মোসারাত জাহান ফোনে বড় বোনকে জানিয়েছিলেন তিনি ঝামেলায় পড়েছেন। বিষয়টি শোনার পর তার বড় বোন সোমবার সন্ধ্যায় কুমিল্লা থেকে ঢাকায় আসেন। তিনি ওই ফ্ল্যাটে গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ পান। তালা খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ ধারণা করেছে, মেয়েটি আত্মহত্যা করেছে। তার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে, মঙ্গলবার রাত দেড়টায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে দেশের শীর্ষ এক শিল্প প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে মামলা করেন। 
 

আরও পড়ুন