• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০১৯, ০৮:২৭ পিএম

তারকাদের সঙ্গে ওবায়দুল কাদের

তারকাদের সঙ্গে ওবায়দুল কাদের

 

ঢাকার শোবিজ অঙ্গণের একঝাঁক তারকা শিল্পী সাক্ষাৎ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে। তারা সৌজন্যমূলক এই সাক্ষাৎ করেন আজ বিকেল ৩টায় বনানীর নতুন বিআরটিএ ভবনে। তারকা শিল্পীরা ওবায়দুল কাদেরকে একই মন্ত্রণালয়ে পুননিযুক্তির জন্য শুভেচ্ছা জানান এবং মতবিনিময় করেন।

তারকা শিল্পীরা বিআরটিএ ভবনে ওবায়দুল কাদেরের কক্ষে প্রায় ঘন্টাখানেক অবস্থান করেন। চা চক্রের মধ্যে দিয়েই চলে তাদের মতবিনিময়। সেসময় শিল্পীরা তাদের বিভিন্ন সমস্যার কথা মন্ত্রীকে অবহিত করে সমাধানের ব্যাপারে সহযোগিতা চান। মন্ত্রীও তার সাধ্যমতো শিল্পীদের সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস দেন। সেই সাথে আগামী ২১ ফেব্রুয়ারি অভিনয় শিল্পী সংঘের দ্বিবার্ষিক সাধারণ সভায় ওবায়দুল কাদেরকে প্রধান অতিথির আমন্ত্রণ জানানো হয়। এ তথ্যগুলো দৈনিক জাগরণকে নিশ্চিত করেন টেলিভিশন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, সুবর্ণা মুস্তাফা, আজমেরী হক বাঁধন, দীপা খন্দকার, মীর সাব্বির, শমী কায়সার, আফসানা মিমি, তানভীন সুইটি, মাহফুজ আহমেদ, বন্যা মির্জা, শাহরিয়ার নাজিম জয় প্রমুখ।

এসজে