• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৩, ২০২১, ০৯:৫৬ এএম
সর্বশেষ আপডেট : মে ১৩, ২০২১, ১০:৫১ এএম

মিতু হত্যা মামলা : মুসা এখন কোথায়?

মিতু হত্যা মামলা : মুসা এখন কোথায়?

মাহমুদা খানম মিতু হত্যার অন্যতম আসামি কামরুল ইসলাম শিকদার মুসা। এই মুসাই মিতুর স্বামী বাবুল আক্তারের সোর্স ছিলেন। মিতু হত্যাকাণ্ডের পর থেকে পুলিশের খাতায় পলাতক মুসা। এদিকে মুসার স্ত্রী পান্না আক্তার একটি গণমাধ্যমকে জানিয়েছেন, মুসাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১২ মে) বাবুল আক্তারের করা মামলার চূড়ান্ত তদন্ত প্রতিবেদন দাখিল করেছে পিবিআই। এরপরই চট্টগ্রামের পাঁচলাইশ থানায় বাবুল আক্তারসহ ৮ জনকে আসামি করে আরেকটি হত্যা মামলা করেন মিতুর বাবা মোশরাফ হোসেন। ওই মামলার ২ নম্বর আসামি মুসা। 

পিবিআইয়ের উপমহাপরিদর্শক বনজ কুমার মজুমদারও জানান, মিতু হত্যার সময় ঘটনাস্থলে মুসাকে দেখা গেছে। তিনি আক্তারের সোর্স ছিলেন। বর্তমানে মুসা পলাতক।

এদিকে মুসার স্ত্রী পান্নার দাবি, তার চোখের সামনে দিয়ে পুলিশই মুসাকে নিয়ে যায়। পান্না আরও জানান, বাবুল আক্তারের সঙ্গে মুসার নিয়মিত যোগাযোগ ছিল। মিতু যেদিন খুন হন, সেদিন তিনি স্বামীর বাসায় ছিলেন। বাবা অসুস্থ হয়ে পড়ায় তিনি মুসাকে বাসায় রেখে রাঙ্গুনিয়ায় বাবার বাসায় চলে যান। পরে জানতে পারেন পুলিশ মুসাকে খুঁজছে।

পান্নার দাবি, তিনি মুসার কাছে জানতে চেয়েছিলেন, মুসা মিতুকে হত্যা করেছে কি না। উত্তরে মুসা জানিয়েছিল, তিনি হত্যা করেননি। তবে লোক দিয়েছিল। এ কাজে সহায়তা না করলে বাবুল তাকে ফাঁসিয়ে দিতে পারে বলে শঙ্কা ছিল মুসার।

আরও পড়ুন