• ঢাকা
  • বুধবার, ০৪ আগস্ট, ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুন ১৪, ২০২১, ০৩:২৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০২১, ০৯:৫৯ এএম

পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৫

পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৫

চিত্রনায়িকা পরীমণিকে হত্যা ও ধর্ষণচেষ্টার মামলার প্রধান অভিযুক্ত আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে নাসির উদ্দিন মাহমুদের উত্তরার বাসায় অভিযান চালায় ডিবি। এ সময় বেশ কিছু বিদেশি মদ উদ্ধার করা হয়। গ্রেপ্তার বাকি চারজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাদের মিন্টোরোডের ডিবি কার্যালয়ে নেয়া হচ্ছে।

ঢাকা মহানগর ডিবির (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যেহেতু মামলাটি সাভার থানায় হয়েছে, তাই তাদের অনুরোধে ডিবি গ্রেপ্তার অভিযান চালায়।

রোববার ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন পরীমণি। তবে পোস্টে কারও নাম উল্লেখ করেননি তিনি। পরে রাতে গণমাধ্যমকর্মীদের সামনে ব্রিফিংয়ে তিনি তার ওপর হামলাকারী হিসেবে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের নাম উল্লেখ করেন।

উত্তরা বোট ক্লাবের সাবেক প্রেসিডেন্ট নাসির উদ্দিন মাহমুদ উত্তরা ক্লাবের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত। ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ডিস্ট্রিক্ট চেয়ারম্যান।

নাসির উদ্দিন মাহমুদ জাতীয় পার্টির প্রেসডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি কুঞ্জ ডেভেলপার্স লিমিটেড নামে একটি আবাসন কোম্পানির চেয়ারম্যান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী নাসির উদ্দিন এক সময় সলিমুল্লাহ মুসলিম হলের ছাত্রসংসদের সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।