• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৪:০৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০২১, ০৪:০৬ পিএম

নাসির ‘ভালো লোক’: চুন্নু 

নাসির ‘ভালো লোক’: চুন্নু 

নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযুক্ত এবং জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদকে ‘ভালো লোক’ বলে দাবি করেছেন সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (১৫ জুন) সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এ কথা বলেন।

চুন্নু বলেন, “গতকাল (সোমবার) সংসদে একজন সদস্য নায়িকা পরীমণির জন্য বিচার চেয়েছেন। এ ঘটনায় একজন গ্রেপ্তার হয়েছেন, তাকে চিনি। উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন তিনি। তিনি জাতীয় পার্টি করেন। তিনি ভালো লোক। মিডিয়াকে অনুরোধ করব...” 

সোমবার জাপার চেয়ারম্যান জিএম কাদের বলেন, “নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে অভিযোগ এসেছে। আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। অভিযোগ প্রমাণিত হলে গঠনতন্ত্র তার বিরুদ্ধে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

যে অভিযোগ উঠেছে, আমরা অনেক সারপ্রাইজড উল্লেখ করে জাপার চেয়ারম্যান বলেন, “আমরা দলীয়ভাবে এটা পর্যালোচনা ও আলোচনা করব। তার বিষয়ে দলের ফোরামে আলোচনার পরই সিদ্ধান্ত নেওয়া হবে।”

নাসিরের রাজনৈতিক বিষয়ে আলোচনা করতে গিয়ে জাপা নেতা বলেন, “তিনি শুরু থেকেই আমাদের সঙ্গে আছেন। তার সামাজিক গ্রহণযোগ্যতা, প্রতিপত্তি বিবেচনায় নিয়ে সবশেষ কাউন্সিলে তাকে প্রেসিডিয়ামের সদস্য করা হয়।”

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনা দেশজুড়ে তোলপাড় সৃষ্টি করেছে। এই ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। তাকে সোমবার (১৪ জুন) গ্রেপ্তার করেছে পুলিশ। ব্যবসার বাইরে তার একটি রাজনৈতিক পরিচয়ও রয়েছে। সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির তিনি প্রেসিডিয়াম সদস্য। হঠাৎ করে কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে এমন স্পর্শকাতর ঘটনায় জড়িত থাকার খবরে বেশ বিব্রত জাতীয় পার্টির নেতারা। তবে এখনই নাসিরের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিচ্ছে না তার দল।

ঘটনার আদ্যোপান্ত শুনে বিষয়টি কতটা বিশ্বাসযোগ্য তা নিয়েও সন্দেহ দানা বেঁধেছে জাপা নেতাদের মনে। বিশেষ করে, সদস্য না হয়েও ঘটনার দিন মধ্যরাতে ঢাকা বোট ক্লাবে নায়িকা পরীমনির যাওয়ার বিষয়টিকে সন্দেহের চোখে দেখছেন নেতারা। এই ঘটনার পেছনে কোনো ব্যবসায়িক বা ক্লাবের অভ্যন্তরীণ দ্বন্দ্ব আছে কি না সেটা নিয়েও ভাবছেন জাতীয় পার্টির হাইকমান্ড।