• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৫:০২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০২১, ০৫:১১ পিএম

পরীমণির মামলায় গ্রেপ্তার

নাসির ও অমির সাত দিনের রিমান্ড 

নাসির ও অমির সাত দিনের রিমান্ড 

চিত্রনায়িকা পরীমণির মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে মাদক মামলায় সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়াও ওই মামলায় গ্রেপ্তার তিন নারী লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধাকে (২৪)  তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। 

মঙ্গলবার (১৫ জুন) বিকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে বিমানবন্দর থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে আসামিদের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। এসময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের আদেশ দেন।

নাসিরসহ ৫ আসামির ১০ দিনের রিমান্ড চায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বিরুদ্ধে করা মাদক মামলায় এ রিমান্ড চাওয়া হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান বলেছিলেন, “সোমবার (১৪ জুন) রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় মঙ্গলবার আসামিদের আদালতে তোলা হবে। আদালতে ডিবি পুলিশ প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চাইবে।”

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানকালে বিদেশি মদ উদ্ধার করা হয়।

সোমবার (১৪ জুন) রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচ আসামির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

এর আগে সাভার মডেল থানায় পরীমণি নিজে বাদী হয়ে মোট ছয়জনের নামে একটি মামলা করেন। মামলা নম্বর-৩৮।

রোববার (১৩ জুন) রাত ৮টায় ফেসবুকে নাম প্রকাশ না করে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন। এসময় তিনি নিরুপায় হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য প্রার্থনা করেন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি আলোড়ন সৃষ্টি করে। ওই রাতেই পরীমণি নিজের বনানীর বাসায় সংবাদ সম্মেলন করে ঘটনার বিস্তারিত বর্ণনা করেন গণমাধ্যমের সামনে।