• ঢাকা
  • রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুন ১৬, ২০২১, ০৬:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৬, ২০২১, ০৫:০৩ পিএম

পরীমণিকে দিয়ে প্রতারণা করছে সরকার, দাবি ফখরুলের

পরীমণিকে দিয়ে প্রতারণা করছে সরকার, দাবি ফখরুলের

চলচ্চিত্র অভিনেত্রী পরীমণিকে দিয়ে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ সামনে এনে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, “যখন খালেদা জিয়ার স্বাস্থ্য, মুক্তি, দেশের গণতন্ত্র, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতি নিয়ে কথা হচ্ছে, করোনা যখন বাড়ছে, তখন আবার এ ধরনের একটা নিয়ে হাজির করা হচ্ছে। এই যে মিথ্যাচার, প্রতিমুহূর্তে জনগণকে বিভ্রান্ত করা, প্রতারণা করা এটাই কিন্তু তাদের (আওয়ামী লীগ) মূল কাজ। মানুষকে বিভ্রান্ত করবে, মানুষকে ভুল পথে নিয়ে যাবে।”

বুধবার (১৬ জুন) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন। বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির উদ্যোগে এ বৈঠক হয়।

বিএনপির এ নেতা বলেন, “এখন খুব লাফালাফি হচ্ছে। হু ইজ পরীমণি (পরীমণি কে?)? আমরা কি বুঝি না? আবার সেই ডাইভারশন (দৃষ্টি ভিন্ন দিকে নেওয়া)। আবার সেই অন্যদিকে নিয়ে যাওয়া।”

তিনি আরো বলেন, “এই ঘটনা কতটুকু সত্য বা মিথ্যা জানি না। এটা দেখে মনে হয়েছে সবকিছুই এ দেশে সম্ভব। মামলা করল একটা, কিন্তু আরেক অপরাধের দায় দিয়ে গ্রেপ্তার করে তাকে রিমান্ডে নেওয়া হলো। এটা আমি বুঝতে পারিনি। মামলা করল ধর্ষণ-হত্যাচেষ্টা কিন্তু রিমান্ডে নেওয়া হলো মাদকের জন্য। যেখান থেকে তাকে গ্রেপ্তার করেছে সেই বাড়িটাও তার না। এগুলো বোধগম্য না। তাহলে কি ক্ষমতাসীনরা যা চাইবে তা-ই হবে? প্রশাসন কী এভাবে তুলে নিয়ে সম্মান ধূলিসাৎ করে দেবে?’’