• ঢাকা
  • রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুন ২৪, ২০২১, ০৬:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৪, ২০২১, ১২:৪৯ পিএম

বিসিকের ১০ কর্মকর্তা ও ২ কর্মচারী পেলেন শুদ্ধাচার পুরস্কার

বিসিকের ১০ কর্মকর্তা ও ২ কর্মচারী পেলেন শুদ্ধাচার পুরস্কার

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) ১০জন কর্মকর্তা ও ২জন কর্মচারীকে সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সাথে নিজ নিজ দায়িত্বপালনের জন্য বিসিক শুদ্ধাচার পুরস্কার-২০২১ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে বিসিক সম্মেলন কক্ষে বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কারপ্রাপ্তদের মধ্যে ৩জনের হাতে ক্রেস্ট, সনদপত্র ও (এক মাসের মূলবেতনের সমপরিমাণ টাকা) চেক হাতে তুলে দেন। অবশিষ্ঠ পুরস্কারপ্রাপ্তরা অনলাইনে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

এসময় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ; পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মোঃ ফারুক; পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) নেপাল চন্দ্র কর্মকার; বিসিক সচিব মোঃ মফিদুল ইসলাম; আঞ্চলিক পরিচালক (ঢাকা) আব্দুল মতিন; মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ, স্কিটি প্রকৌশলী মোঃ শফিকুল আলমসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিসিক শুদ্ধাচার পুরস্কার-২০২১ প্রাপ্তরা হলেন মোহাম্মদ রাশেদুর রহমান, উপ-মহাব্যবস্থাপক (পরিকল্পনা); দিলরুবা  দীপ্তি, উপ-ব্যবস্থাপক, জেলা কার্যালয়, নাটোর; তানমিরা খন্দকার, , উপ-ব্যবস্থাপক (প্রকল্প বাস্তবায়ন বিভাগ); মোঃ গোলাম হাফিজ, উপমহাব্যবস্থাপক (ভাঃ), জেলা কার্যালয়, ফরিদপুর; মোঃ জালিস মাহমুদ, উপমহাব্যবস্থাপক (ভাঃ), জেলা কার্যালয়, বরিশাল; মুহাম্মদ রিদওয়ানুর রশিদ, সহকারী নিয়ন্ত্রণ (ভাঃ), লবণ শিল্পের উন্নয়ন কার্যালয়, কক্সবাজার; ওয়ালেদা খাতুন, উপব্যবস্থাপক (ভাঃ), আঞ্চলিক কার্যালয়, রাজশাহী; তোয়ারিকুন্নাহার, হিসাবরক্ষণ কর্মকর্তা, জেলা কার্যালয়, ময়মনসিংহ; মোঃ হালিম উল্লাহ, শিল্পনগরী কর্মকর্তা, নিজকুঞ্জরা, ফেনী; মোঃ কামাল পারভেজ, শিল্পনগরী কর্মকর্তা, বিসিক শিল্পনগরী, পাবনা; সৈয়দ শামসুল আলম তাব্রিজ, হিসাব সহকারী, সিপিএফ, শাখা, বিসিক, ঢাকা; ওমাঃ সরোয়ার হোসনে মৃধা, নিরাপত্তা প্রহরী, আঞ্চিলিক কার্যালয়, খুলনা।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন