• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৫, ২০২১, ০৬:৩২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৫, ২০২১, ০৬:৩২ পিএম

নির্দেশনা অমান্য করলে ট্রেড লাইসেন্স বাতিল

নির্দেশনা অমান্য করলে ট্রেড লাইসেন্স বাতিল

লকডাউন উপেক্ষা করে দোকানপাঠ, ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখলে তাদের ট্রেড লাইসেন্স বাতিল করা হবে বলে ঘোষণা দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। সোমবার (৫ জুলাই) রাজধানীর বিজয় সরণি এলাকা পরিদর্শনে এসে তিনি এ ঘোষণা দেন।

সবাইকে মাস্ক পরিধান করাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে আতিকুল ইসলাম বলেন, নিজেদের জন্য, পরিবারের জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাই যদি নিজ নিজ জায়গা থেকে সচেতন থাকতে পারি তাহলেই আমরা ভালো থাকতে পারব। এই করোনাকালে সবার সচেতনতা জরুরি।

করোনাকালে সবার জন্য কাজ করে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন উল্লেখ করে মেয়র বলেন, যদি কারও ত্রাণের প্রয়োজন হয় সেক্ষেত্রে ৩৩৩ নম্বরে কল দিলেই ত্রাণ পৌঁছে দেওয়া হবে। এছাড়া নির্দিষ্ট সময়ের পর দোকানপাঠ কেউ খোলা রাখতে পারবে না। নির্দেশ অমান্য করে যারা দোকান খোলা রাখেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ডিএনসিসি।

আতিক আরও বলেন, বিজয় সরণি মোড়ের যানজট নিরসনে আন্ডারপাস নির্মাণের পরিকল্পনা করছে (ডিএনসিসি)। এছাড়া সব মোড়গুলোতে কানেকটিভিটির মাধ্যমে কীভাবে যানজট নিরসন করা যায় সে বিষয়ে আমরা পরিকল্পনা করছি।

পরিদর্শনকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন

জাগরণ/এসকে