• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ১১:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩১, ২০২১, ০৫:৫৩ পিএম

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আটক অভিনেত্রী একা

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আটক অভিনেত্রী একা
ফাইল ফটো।

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চলচ্চিত্র অভিনেত্রী একাকে রাজধানীর হাতিরঝিল এলাকার বাসা থেকে আটক করেছে পুলিশ।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার বিকেলে দিকে ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থালে যায় পুলিশ। পরে গৃহকর্মীকে উদ্ধার করে এবং চিত্রনায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসে।

এই পুলিশ কর্মকর্তা ওই গৃহকর্মীর পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, নির্যাতনের শিকার গৃহকর্মীকে হাতে ও মাথায় ভারি কোনো বস্তু দিয়ে আঘাত করেছে। চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

গৃহকর্মীর স্বামী রফিকুল ইসলাম জানান, তার স্ত্রী একা সহ ওই এলাকার কয়েকটি বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করেন। তিনি বিকেলে একার বাড়িতে কাজ করতেন। কিন্তু, অভিনেত্রী আজ সকালে তার বাড়িতে ডাকেন। সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে সারা দিন তার জন্য কাজ করতে বলেন একা।

রফিকুল ইসলাম দাবি করেন, 'আমার স্ত্রী সারা দিন কাজ করতে অস্বীকার করে বলেছিল, আমাকে অন্য বাড়িতেও যেতে হবে। আমার স্ত্রীকে দিয়ে আর কাজ করাব না। এক মাসের বেতন দিলেও দুই মাসের ৫ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা চাওয়ায় ইট দিয়ে আমার স্ত্রীর বাম হাতে ও মাথায় আঘাত করে।'

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক জানান, একার বাড়িতে অভিযানে পাঁচ পিস ইয়াবা, কিছু গাঁজা ও অর্ধেক বোতল মদ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, একার দুটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। একটি বাড়ির গৃহকর্মীর ওপর নির্যানত এবং অন্যটি মাদক রাখার অপরাধে।


জাগরণ/এসকেএইচ