• ঢাকা
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ১২:৪৪ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০২১, ০৬:৪৪ পিএম

হেলেনার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

হেলেনার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা
সংগৃহীত ছবি

হেলেনা জাহাঙ্গীর বিরুদ্ধে এবার চাঁদাবাজির অভিযোগে আরেকটি মামলা করা হয়েছে।

সোমবার (২ আগস্ট) রাজধানীর পল্লবী থানায় মামলাটি দায়ের করেছেন আবদুর রহমান তুহিন নামে এক সাংবাদিক।

মামলায় জয়যাত্রা টিভির চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, জেনারেল ম্যানেজার হাজেরা, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান আরিফ, কো-অর্ডিনেটর সানাউল্লাহ নূরী, স্টাফ রিপোর্টার মাহফুজ শাহরিয়ারসহ অজ্ঞাত ১০-১২ জনকে অভিযুক্ত করা হয়।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, চাঁদাবাজির অভিযোগটি তদন্ত করে দেখছে পুলিশ। এতে হেলেনা জাহাঙ্গীরসহ জয়যাত্রা টিভির আরও কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

মামলার বাদী তুহিন এজহারে উল্লেখ করেন, জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি দেয়ার নামে হেলেনা ও তার সহযোগীরা মোটা অংকের টাকা নিয়েছিলেন।

গত ২৯ জুলাই রাতে রাজধানীর গুলশানের বাসা থেকে গ্রেফতারের পর হেলেনার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে আরও তিনটি মামলা করা হয়। 

এর মধ্যে একটি মামলায় তিনি রিমান্ডে রয়েছেন। অপর মামলাটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বিশেষ ক্ষমতা আইন, টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ও বন্যপ্রাণী সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় অভিযোগ আনা হয়েছে।

ওইদিন রাতে রাজধানীর পল্লবী থানায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১২টার দিকে হেলেনার গুলশানের ৫ নম্বর সড়কের ৩৬ নম্বর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পাঁচতলা এ ভবনের বি-৫ নম্বর ফ্ল্যাটে তিনি থাকতেন।

প্রায় ৪ ঘণ্টার অভিযানে ওই বাসা থেকে জব্দ করা হয় বিপুল পরিমাণ বিদেশি মদ, ক্যাসিনোর কয়েন, হরিণের চামড়া, বিদেশি মুদ্রা, অবৈধ ওয়াকি-টকিসহ বেশ কিছু সরঞ্জাম।

জাগরণ/এসএসকে