• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১, ১১:৩০ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২১, ০৬:২৭ পিএম

জুনের আগেই খুলছে পদ্মা সেতু : কাদের

জুনের আগেই খুলছে পদ্মা সেতু : কাদের
ফাইল ফটো

আগামী জুন মাসের আগেই যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শরীয়তপুরের নাড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিনে দোয়া ও পবিত্র কোরআন শরীফ বিতরন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু এখন দৃশ্যমান। আগামী বছর আপনারা এই সেতু দিয়ে চলাচল করতে পারবেন। অনেকেই ষড়যন্ত্র করেছেন এই সেতুর বিরুদ্ধে। কিন্তু প্রধানমন্ত্রী তাতে পাত্তা দেন নি। নিজেদের অর্থায়নে সেতু করেছেন। 

কাদের বলেন, শেখ হাসিনা দেশের উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার অসামান্য সাহসে পদ্মা সেতুর নির্মাণকাজ শেষ হয়েছে।

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, ‘আজ আমাদের আনন্দের দিন। এই দিনে প্রধানমন্ত্রী জন্মগ্রহণ করেছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে আমরা ধন্য। আমরা তার জন্য দোয়া করবো।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাদেকুর রহমান খোকা, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পুলিশ সুপার আশরাফুজ্জামান, বাহাদুরপুরের পীর সাহেব ফক্বীর আবদুল্লাহ মোহাম্মদ হাসান সহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

জাগরণ/এমএ