• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০১৯, ০৭:৩৩ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টকে গণভবনে আমন্ত্রণ

জাতীয় ঐক্যফ্রন্টকে গণভবনে আমন্ত্রণ
ঐক্যফ্রন্ট নেতাদের কাছে পাঠানো প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণ বার্তা -পিএমও

 

‘সংলাপ’ ও শুভেচ্ছা বিনিময়ের আলোচনার মধ্যে অবশেষে গণভবন থেকে ‘চা চক্রে’র আমন্ত্রণ পেল জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী ২ ফেব্রুয়ারি (শনিবার) গণভবনে জাতীয় ঐক্যফ্রন্টকে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণফোরাম সেক্রেটারি মোস্তফা মহসীন মন্টু সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। 

মন্টু বলেন, আমরা গণভবন থেকে দাওয়াত কার্ড পেয়েছি। তবে এটা কিসের দাওয়াত, কী জন্য দাওয়াত; তা এখনও জানি না। এ বিষয়ে গণভবন থেকে আমাদের সঙ্গে কোনো যোগাযোগ করা হয়নি। 

এ বিষয়ে জানতে চাইলে গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক জানান, গণভবন থেকে জাতীয় ঐক্যফ্রন্টকে আমন্ত্রণের চিঠি এসেছে। জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ফ্রন্টের নেতাদের নামে আলাদা আলাদা চিঠি দেয়া হয়েছে।

শনিবার ( ২৬ জানুয়ারি) সকাল ১১টায় দাওয়াত কার্ড মোটরসাইকেল আরোহী গণভবনের দুই ব্যক্তি মতিঝিলের ইডেন গার্ডেনের কার্যালয়ে পৌঁছে দিয়ে গেছেন। তাদের নাম জিজ্ঞাসা করা হয়নি বলেও জানান তিনি।

পথিক আরও বলেন, গণফোরাম অফিসের স্টাফ হারুণ এ চিঠি রিসিভ করেন। এ সময় আমিও উপস্থিত ছিলাম।  

গণভবন থেকে গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বরাবর দেয়া আমন্ত্রণ বার্তায় বলা হয়েছে, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি আগামী ২ ফেব্রুয়ারি, ২০১৯/ ২০ মাঘ, ১৪২৫ বিকাল ০৩:৩০টায় গণভবনে শুভেচ্ছা বিনিময় ও চা চক্রে আপনাকে সাদর আমন্ত্রণ জানাচ্ছেন।’  

টিএস/এফসি