• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২১, ০৭:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৬, ২০২১, ০৭:৪৩ পিএম

মাগুরার শ্রীপুর ৮ ইউপিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন

মাগুরার শ্রীপুর ৮ ইউপিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন
ছবি- জাগরণ।

কোনো বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই মাগুরার শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহন সম্পন্ন হয়েছে।

রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৮৮টি কেন্দ্রে গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

সরেজমিন শ্রীপুর উপজেলার শ্রীকোল, সব্দালপুর, দ্বারিয়াপুর, কাদিরপাড়া, নাকোল ও হুদাশ্রীপুর কেন্দ্রে গিয়ে দেখা যায়, বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। প্রত্যেক ভোটার সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেন।
 
শ্রীকোল ইউনিয়নের শ্রীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নারী ভোটার সুফিয়া বেগম বলেন, ‘এবার সুন্দর পরিবেশে ভোট দিলাম। একটু সকাল সকাল কেন্দ্রে এসেছি তাই লাইনে কোন ভিড় ছিল না’। 

দুপুরে নাকোল ইউনিয়নের রায়চরণ মাধ্যমিক বিদ্যালয়ে বিরানব্বই বছর বয়সী হাজেরা বেগম নাতি ছেলের কোলে চড়ে এসে ভোট দেন। হাজেরা বেগম বলেন, ‘আমি এ বৃদ্ধ বয়সে ভোট প্রদান করতে পেরে খুবই খুশি। হয়তো এটাই আমার জীবনের শেষ ভোট। শান্তি ও সুন্দর পরিবেশে ভোট প্রদান করতে পেরে আমি খুবই খুশি’। 

বিকাল ৩টায় শ্রীপুরহুদা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এক মেম্বার প্রার্থীর পক্ষে জাল ভোট প্রদানের অভিযোগে সুবাস বিশ্বাস (৩০) নামে ব্যক্তিকে আটক করে পুলিশ। 

এ নির্বাচনে ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ২৭ জন, সাধারণ সদস্য পদের ২৬৬ জন ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ৭৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ১ লখ ৩৮ হাজার ৮১৭ জন।

 

এসকেএইচ//