• ঢাকা
  • সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২, ০১:০৯ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৫, ২০২২, ০৭:০৯ পিএম

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২
ছবি- জাগরণ।

বরিশালের পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বাকেরগঞ্জ উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন ব্রীজের ঢালে ও বিকেল ৪টার দিকে গৌরনদী উপজেলার সাউদের খালপাড় এলাকায় ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন, বাকেরগঞ্জের আসলাম হাওলাদার (৩২) নামে এক পথচারী ও গৌরনদীর কটকস্থল গ্রামের আব্দুল সালাম মাঝির স্ত্রী রাশিদা বেগম (৬০)।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন ব্রীজের ঢাল দিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন আসলাম। এসময় ঢাকা থেকে কুয়াকাটাগামী মল্লিক এন্টারপ্রাইজের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আসলামের মৃত্যু হয়। এ ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ বাকেরগঞ্জ হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে এ ঘটনার পর স্থানীয়রা স্পিডব্রেকারের দাবিতে মহাসড়কের ওপর আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ বেলাল হোসেন বলেন, উপজেলার সাউদের খালপাড় এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে বরিশালগাম হানিফ পরিবহনের একটি বাস রাশিদা বেগমকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা রাশিদা বেগমকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি আটক করা হয়েছে। 

 

এসকেএইচ//